আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:২৪

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

ঈদ-উল ফিতর উপলক্ষে ইঞ্জিঃ মরিয়ম পারভীন”র ঈদের শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধিঃ-সিলেট বিভাগের মুক্তিযুদ্ধো কল্যান পূর্নবাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ড, সভাপতি ইঞ্জিঃ মরিয়ম পারভীন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, হবিগঞ্জ, মৌলভীবাজার,সুনামগঞ্জ, সিলেট জেলা এবং মহানগর সহ দেশ বিদেশের সকলকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, তিনি সিলেট বিভাগে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যান ও পূর্নবাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের দ্বায়িত্ব নিয়ে করোনা কালীন সময়ে বেকার হয়ে পরা মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ পারস্পরিক সম্পর্ক সহ সকলের পাশে সার্বিক সহযোগীতা করে আসছেন ,
এবং সিলেট বিভাগের সভাপতি ইঞ্জিঃমরিয়ম পারভীন
শুভেচ্ছা বার্তায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর জন্য শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’ হত দুটি বছর ধরে আমরা তা স্বাস্থ্য বিধি নিয়ম মেনে ঈদ জামাত আদায় করি, তা আল্লাহ পাক কবুলের মালিক ।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তুলে সম্প্রীতি, সৌহার্দ্য ও বেদবেদ ভূলে ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের জীবন ও হৃদয়।

ইঞ্জিঃ মরিয়ম পারভীন জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের এবং তাদের পরিবার সন্তান এবং সিলেট বিভাগের সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর যেন নিয়ে আসে মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী ও মানব জীবন সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন।

ঈদ শুভেচ্ছায় তিনি আরও বলেন, এই করোনা কালে আমাদের সবাইকে সতর্ক ও সরকারি নিয়ম মেনে চলার জন্য আপনারা সতর্ক অবলম্বন থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে হবে । সকল প্রকার স্বাস্থ্য বিধি মেনে আমাদেরকে ঈদের নামাজ আদায় করতে হবে। ঈদ আমাদের সামাজিক সম্পর্ক ও সম্প্রীতির বাঁধন আরও অটুট করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন এবং সকলের সুস্থ জীবন মঙ্গল কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category