শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে জাতীয় পার্টি নেতা মতিউর রহমানের মৃত্যুতে হুইপ মিসবাহ সহ জাপা নেতাদের শোক

Coder Boss / ২১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধি:

জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই গ্রামের বাসিন্দা বিশিষ্ট সমাজ সেবক, সালিশি ব্যক্তিত্ব ও উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি মোঃ মতিউর রহমান (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
রোববার দিবাগত রাত ১২ টা ১০ মিনিটের সময় সিলেট নগরীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান সহ অসংখ্যা আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। সোমবার বাদ যোহর মরহুমের দাফন সম্পন্ন হয়।
এর আগে ইকড়ছই মাদ্রাসা প্রাঙ্গনে তিনির জানাযা সম্পন্ন হয়। জানাযায় রাজনৈতিক, জনপ্রতিনিধি, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী- পেশার মানুষ অংশ নেন।
এদিকে, জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি মোঃ মতিউর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এবং জেলা জাতীয় পার্টির আহবায়ক এ্যাড: পীর ফজলুর রহমান মিসবাহ্, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য আনম ওহিদ কনা মিয়া, কেন্দিয় নির্বাহী কমিটির সদস্য ফয়জুর রহমান চৌধুরী শাহীন, জেলার যুগ্ম আহবায়ক ও সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী খুশনুর, জেলা জাতীয় পার্টি নেতা সাবেক ভিপি সাইফুর রহমান সামছু, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির, যুক্তরাজ্য জাতীয় পার্টির সহ সভাপতি সাজ্জাদুর রহমান ভূইয়া পাভেল, যুক্তরাজ্যের লন্ডনস্থ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহ্ সাহেদুর রহমান সাহিদ, সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু,
জেলা জাতীয় পার্টি নেতা এড: নাজমুল হুদা হিমেল, জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ খলিলুর রহমান, সহ- সভাপতি মোঃ নুরুল ইসলাম মাষ্টার, সহ সভাপতি মোঃ দিলু মিয়া, মোঃ মোফাজ্জল খান, প্রবীন নেতা আতাউর রহমান আলতাব, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়া, জাতীয় পার্টি নেতা আব্দুল মনাফ, উপজেলা জাতীয় পার্টি নেতা মাহমদ আলী, সৈয়দ ছালিক মিয়া, এরশাদ মিয়া,আব্দুল কাহার, দুদু মিয়া, কাবুল চৌধুরী, আব্দুস শহীদ, ফিরোজ রানা, আবদাল মিয়া, আব্দুর রহমান, ছুরাব আলী, আরব আলী, বাদশা মিয়া, আখলিছ আলী, উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক আলী আফছার, সদস্য সচিব মোঃ রফিক উদ্দিন, আমীর আলী ও রনি মিয়া প্রমূখ।
নেতৃবৃন্দ জাতীয় পার্টি নেতা মতিউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, তিনি ছিলেন জাতীয় পার্টির একজন পরিক্ষিত ও ত্যাগী নেতা।
এরশাদ প্রেমিক হিসাবে পার্টির জন্য আজীবন কাজ করে গেছেন।
এ শুন্যতা সহজে পূরণ হওয়ার নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন