শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কলারোয়া সীমান্ত দিয়ে অবৈধভাবে যাতায়াত না করতে পারে তার জন্য জরুরী বৈঠক

Coder Boss / ২০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২ জুন, ২০২১

শেখ অাবুমুছা সাতক্ষীরা থেকে:

মহামারী করোনা মোকাবেলায় কলারোয়া উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন দিয়ে অবৈধভাবে ইন্ডিয়া-বাংলাদেশে যাতায়াত না করতে পারে সে লক্ষ্যে কেরাগাছি, সোনাবাড়িয়া ও চন্দনপুর ইউনিয়নে ইউপি চেয়ারম্যান-সদস্য, বিজিবির প্রতিনিধি, শিক্ষক, ইমাম ও গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইন করা হয়। উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার জনাব জুবায়ের হোসেন চৌধুরীর। তিনি বিজিবির পাশাপাশি সকলকে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়,একইসাথে অবৈধ মানব পাচারের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সকলকে অনুরোধ করা হয়। এসময় কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আমিনুল ইসলাম লাল্টু উপস্থিত থেকে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন।
জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সাতক্ষীরা মহোদয়ের নির্দেশ মোতাবেক উক্ত তিনটি ইউনিয়নে আজ ০২/০৬/২০২১ থেকে নিম্নলিখিত বিধি নিষেধ আরোপ করে উপজেলার নির্বাহী অফিসার।

সিদ্ধান্ত:১.কেরাগাছি, সোনাবাড়িয়া ও চন্দনপুর ইউনিয়নে সন্ধ্যা ৭ টার পর ঔষুধের দোকান বাদে সকল দোকানপাট বন্ধ থাকবে।
২.বাড়ির বাহিরে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে।
৩.স্বাস্থ্যবিধি ভঙ্গকারীদের বিরুদ্ধে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করে শাস্তির আওতায় আনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন