শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

রাজনীতিতে ভয়ংকর আতাউর!

Coder Boss / ৬৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১

সিলেট -২ ওসমানীনগর ও বিশ্বনাথের সংসদ সদস্য ও গণফোরাম নেতা মোকাব্বির খান এমপি কে সিন্ডিকেট ও দূর্নীতিবাজ আখ্যা দিয়ে সংবাদ সম্মেলন করে ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ।
সিলেটের ওসমানীনগরে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্হাপনের জন্য ভূমি সংগ্রহ সংক্রান্ত জটিলতা নিয়ে এমপি মোকাব্বির খান উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুকে জড়িয়ে সিন্ডিকেট ও দূর্নীতির অভিযোগ তুলেন।
এছাড়া তিনি ব্যক্তিগত সাংবাদিক সম্মেলন ডেকে তাদের বিরুদ্ধে সিন্ডিকেটের অভিযোগ এনে সংসদে উপস্থাপন করার কথা জানান।
এর পরেই পাল্টা সাংবাদিক সম্মেলন করে ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ।
এমপি মোকাব্বির খানের আনিত অভিযোগের ভিত্তিতে তিনি নিজে দূর্নীতি ও অনিয়ম করছেন বলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অভিযুক্ত সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু।
সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান।
গত ৬ ই মে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার উদ্যোগে একটি প্রদর্শণী মেলায় এমপি মোকাব্বির খানের উপস্থিততে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান পাল্টা বক্তব্য দিয়ে এমপি মোকাব্বির খানের পক্ষে জোড়ালো ভূমিকা নিয়েছেন।
এ নিয়ে জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে।
আগের দিন এমপি মোকাব্বির খানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে পরদিন এমপি মোকাব্বিরকে নির্দোষ প্রমাণিত করতে সভাপতি আতাউর রহমানের বক্তব্যকে উদ্দেশ্য প্রণোদিত বলে মন্তব্য করেছেন জেলা পর্যায়ের নেতারা।
তবে এবিষয়ে জানতে চাইলে আতাউর রহমানের সাথে যোগাযোগ করলে ও তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য,ওসমানীনগর উপজেলায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভূমি নিয়ে সংসদ সদস্য মোকাব্বির খান ও নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তারের মধ্যে দন্ধ চলছিল।এবং এমপি মোকাব্বির খান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভূমি নিয়ে নির্বাহী কর্মকর্তা ও আওয়ামীলীগের বিরুদ্ধে ১০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ তুলেছিলেন।

Raja sent Today at 00:14


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন