আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:৫৩

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

রাজনীতিতে ভয়ংকর আতাউর!

সিলেট -২ ওসমানীনগর ও বিশ্বনাথের সংসদ সদস্য ও গণফোরাম নেতা মোকাব্বির খান এমপি কে সিন্ডিকেট ও দূর্নীতিবাজ আখ্যা দিয়ে সংবাদ সম্মেলন করে ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ।
সিলেটের ওসমানীনগরে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্হাপনের জন্য ভূমি সংগ্রহ সংক্রান্ত জটিলতা নিয়ে এমপি মোকাব্বির খান উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুকে জড়িয়ে সিন্ডিকেট ও দূর্নীতির অভিযোগ তুলেন।
এছাড়া তিনি ব্যক্তিগত সাংবাদিক সম্মেলন ডেকে তাদের বিরুদ্ধে সিন্ডিকেটের অভিযোগ এনে সংসদে উপস্থাপন করার কথা জানান।
এর পরেই পাল্টা সাংবাদিক সম্মেলন করে ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ।
এমপি মোকাব্বির খানের আনিত অভিযোগের ভিত্তিতে তিনি নিজে দূর্নীতি ও অনিয়ম করছেন বলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অভিযুক্ত সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু।
সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান।
গত ৬ ই মে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার উদ্যোগে একটি প্রদর্শণী মেলায় এমপি মোকাব্বির খানের উপস্থিততে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান পাল্টা বক্তব্য দিয়ে এমপি মোকাব্বির খানের পক্ষে জোড়ালো ভূমিকা নিয়েছেন।
এ নিয়ে জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে।
আগের দিন এমপি মোকাব্বির খানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে পরদিন এমপি মোকাব্বিরকে নির্দোষ প্রমাণিত করতে সভাপতি আতাউর রহমানের বক্তব্যকে উদ্দেশ্য প্রণোদিত বলে মন্তব্য করেছেন জেলা পর্যায়ের নেতারা।
তবে এবিষয়ে জানতে চাইলে আতাউর রহমানের সাথে যোগাযোগ করলে ও তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য,ওসমানীনগর উপজেলায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভূমি নিয়ে সংসদ সদস্য মোকাব্বির খান ও নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তারের মধ্যে দন্ধ চলছিল।এবং এমপি মোকাব্বির খান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভূমি নিয়ে নির্বাহী কর্মকর্তা ও আওয়ামীলীগের বিরুদ্ধে ১০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ তুলেছিলেন।

Raja sent Today at 00:14

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category