শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে দুই মাদক ব্যবসায়ি গ্রেফতার ॥ ইয়াবা ও গাঁজা উদ্ধার

Coder Boss / ২২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৩ জুন, ২০২১

এস কে আর সুমন, যশোর জেলা প্রতিনিধি:
কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীনের নির্দেশে শুক্রবার রাতে উপপরিদর্শক মাহফুজার রহমান, লিখন কুমার সরকার, সহকারী উপপরিদর্শক মনিরুজ্জামান, নজরুল ইসলাম ও কাজী রহমত সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উপজেলার প্রতাপপুর ঋষিপাড়া তিন রাস্তার মোড় এলাকা থেকে সাইফুল কবির মিহিনকে (৪৫) আটক করে। ওই সময় তার কাছ থেকে ৭ পিচ ইয়াবা উদ্ধার হয়। সে উপজেলার বাগদা গ্রামের জজ আলীর ছেলে। অপর দিকে, একই রাতে পৃথক অভিযানে থানার উপপরিদর্শক অরুপ কুমার বসু, তাপস কুমার রায় ও শেখ আশরাফুল আলম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে পৌর শহরের মধ্যকুল এলাকায় কেশবপুর ফিলিং ষ্টেশনের সামনে থেকে শরীফ খান ওরফে জিল্লুর রহমান (৪২) কে আটক করে। ওই সময় তার কাছ থেকে ১০০ গ্রাম গাজা উদ্ধার হয়। সে পৌর শহরের মধ্যকুল এলাকার এনামুল হকের ছেলে।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দীন বলেন, দুই মাদক ব্যবসায়িকে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হয়েছে। আটককৃতদের শনিবার যশোর আদালতের প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন