শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

টাংগাইলে জুয়ার টাকা পরিশোধ করতে না পেরে বিষপানে আত্মহত্যা

Coder Boss / ২১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১

মোঃ মশিউর রহমান, জেলা প্রতিনিধিঃ
টাংগাইলের ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের চর বিহারী গ্রামের উখিলা শেখের ছেলে জুয়ার টাকা পরিশোধ করতে না পারায় বুধবার ১৬ জুন ২০২১ ইং তারিখে শরীফ (৩৫) নামে এক জুয়াড়ি রাতে বিষপান করে আত্মহত্যা করেছে।

বুধবার রাতে তিনি (শরীফ) বিষপান করলে তার পরিবার ও স্বজনরা মিলে তাকে টাংগাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে থানা পুলিশ বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ইং তারিখে মৃতের মরদেহ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করে।

এ ব্যাপারে গাবসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মনিরুজ্জামান মনির বলেন, সে (শরীফ) বিভিন্ন এলাকায় গিয়ে জুয়া খেলতো, জুয়া খেলায় সে প্রায় ৭ লাখ টাকা জুয়াড়িদের কাছ থেকে ঋণ করে। পরে ওই ঋণের টাকা বুধবার রাতেই দেয়ার কথা ছিল কিন্তু টাকা জোগার করতে না পারায় সে বিষপান করে আত্মহত্যার পথটি বেছে নেয়।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ আব্দুল ওহাব মিয়া বলেন, এ ঘটনায় এখন অব্দি কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে এবিষয়ে ময়নাতদন্ত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন