শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরা মেডিকেলে আর জায়গা নেই !

Coder Boss / ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

শেখ অাবুমুছা সাতক্ষীরা থেকে;

মঙ্গলবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালসহ কয়েকটি ক্লিনিকের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৯জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ১জন করোনা পজিটিভ।
সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার রোগী ভর্তি রয়েছেন ২৫৪জন। এছাড়া ৬টি ক্লিনিকে করোনা ও উপসর্গ নিয়ে ভর্তি আছে ১৩৮ জন। এরমধ্যে পজিটিভ আছে ৪১জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ৭৮৬ জন পজিটিভ।
জেলায় এ পর্যন্ত করোনা পজিটিভ হয়ে মৃত্যুবরণ করেছেন ৬২জন ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ২৮১ জনের। এদিকে ১৮৮ জনের নমুনা পরিক্ষায় ৮৬জন করোনা পজিটিভ হয়েছে। যার আক্রান্তের হার ৪৫.৭৪ ভাগ।
এদিকে সাতক্ষীরায় লকডাউনের টানা তৃতীয় সপ্তাহের মঙ্গলবার ছিল ৫ম দিন। সকাল থেকে আইনশৃঙখলা বাহিনী কঠোর অবস্থানে থাকায় রাস্তায় ছোট যানবাহন ও মানুষ চলাচল সীমিত দেখা গেছে। করোনার হটস্পট সুলতানপুর বড় বাজার পৃথক করা হয়েছে। লক ডাউনের টানা ১৯দিনে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত সাড়ে ৬ লাখ টাকা জরিমানা আদায় করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন