শিরোনাম
জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে চুরির ছাগলসহ ২ যুবক গ্রেফতার

Coder Boss / ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১

এস কে আর সুমন, যশোর জেলা প্রতিনিধি:

যশোরের কেশবপুরে মোটরসাইকেল যোগে ছাগল চুরি করে পালানোর সময় ছাগলসহ ২ চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মৃত বজলুর রহমান মোল্লার ছেলে সাইফুর রহমান গত শনিবার সকালে ছাগলকে ঘাস খাওয়ানোর জন্য পাকা রাস্তার পাশে বেধে রেখে আসেন। সুযোগ বুঝে ওই দিন দুপুরে মধ্যকুল গ্রামের মৃত রফিকুল ইসলাম সরদারের ছেলে আব্দুল্লাহ আল রায়হান (২০) একই গ্রামের সেলিম খানের ছেলে রায়হান খান (২০) নামের ২ যুবক মিলে মধ্যকুল গ্রামের ফিরোজ খানের ছেলে রাসেল খানের মোটরসাইকেল যোগে ছাগল চুরি করে সরসকাটি বাজারের দিকে পালিয়ে যাচ্ছিল। পথিমধ্যে বরণডালি হাই স্কুলের সামনে পাকা রাস্তার পৌঁছালে মোটরসাইকেলে ছাগল দেখে বিষয়টি সন্দেহজনক হওয়ায় স্থানীয় জনতা গতিরোধ করে এবং ছাগল চুরির ঘটনা সত্যতা পেয়ে কেশবপুর থানা পুলিশকে অবহিত করেন।

তাৎক্ষনিকভাবে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন ভালুকঘর পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক সিরাজুল ইসলামকে ঘটনাস্থলে উপস্থিত হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন। ওই সময় তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে চুরি করা ছাগলসহ ২ চোরকে আটক করে থানায় নিয়ে আসেন। পরবর্তীতে ছাগলের মালিক সাইফুর রহমান মোল্ল্যা বাদী হয়ে থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

এ ব্যপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, চুরির ছাগলসহ ২ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের রবিবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন