শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বড়লেখা উপজেলা প্রেসক্লাবের জরুরি সভায় করোনাকালীন কর্মহীন গণমানুষের পাশে দাঁড়ানোর আহবান

Coder Boss / ২০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটির জরুরি সভা আজ বিকেলে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। চলমান করোনা ও লকডাউনের কারনে স্বাস্হ্যবিধি মেনে সচেতনতা বৃদ্ধি ও আমাদের করনীয় বিষয়ে সভায় বিস্তারিত আলোচনা করে নানান কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

বড়লেখা উপজেলা প্রেসক্লাবের আহবায়ক পৌর কাউন্সিলর লেখক জেহিন সিদ্দিকীর সভাপতিত্বে ও সদস্য সচিব সিনিয়র সাংবাদিক এম. এম আতিকুর রহমানের সঞ্চালনায় উক্ত জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় আলোচনায় অংশ নেন প্রভাষক ও লেখক বদরুল ইসলাম মনু, এম. এ রব্বানী, যুগ্ন আহবায়ক মোঃ বাবরুল হোসেন রিয়াজ, মোঃ রুয়েল কামাল, তাহমীদ ইশাদ রিপন, আব্দুল আজিজ ও সদস্য মোঃ গোলাম কিবরিয়া, মোঃ নজরুল ইসলাম, অলিউর রহমান মালন প্রমুখ।

জরুরি সভায় দেশের করোনা মহামারীতে সংবাদ কর্মীদের নিজ নিজ অবস্হান থেকে জন সাধারনকে সচেতন করা সহ স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করা হয়। এ ছাড়া বড়লেখা উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে আগামী ৯ জুলাই শুএবার বড়লেখার বিভিন্ন স্হানে মাস্ক বিতরণ ও শীঘ্রই কর্মহীন গণমানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণসহ নানা সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও প্রেসক্লাবের কমিটিতে প্রবীন সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ রুয়েল কামালকে যুগ্ন আহবায়ক এবং অলিউর রহমান মালন ও মোঃ নজরুল ইসলামকে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন