শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

লগডাউনে চুনারুঘাট গতকাল সন্ধ্যায় ও আজকের সর্তক অভিযানে প্রশাসন

Coder Boss / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

চুনারুঘাট প্রতিনিধিঃ-
গতকাল সন্ধ্যা ৭. ঘটিকা হতে ৯.ঘটিকা পর্যন্ত চুনারুঘাট পৌর এলাকায, ৩ নং দেওরগাছ ইউনিয়ন বাজার, আমতলী বাজার এলাকায় কঠোর লকডাউন বাস্তবায়নে স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) জনাব মিলটন চন্দ্র পাল। সার্বিক সহযোগিতায় ছিলেন অফিসার-ইন-চার্জ চুনারুঘাট থানা, বিজিবি ও চুনারুঘাট বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক।

এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা থাকায় ও বিনা প্রয়োজনে রাস্তায় চলাচল করায় বিভিন্ন ব্যক্তি ও দোকান মালিককে ৮ টি মামলায় ৪,৪০০ টাকা অর্থদণ্ড আরোপ করা হয়। উল্লেখ্য এই অভিযান অব্যহত থাকবে মর্মে উল্লেখ্য করেন আগামী ৭ তারিখ পর্যন্ত কিন্তু তা কিছু ব্যবসায়ী না মনে পূর্বের ন্যায় ব্যবসা পরিচালনা করায় আজ প্রশাসন কঠোর হয় তাদের জরিমানা করতে বাধ্য হয়, আজ এই চলমান পরিস্থিতিতে উপজেলার ৮ নং সাটিয়াজুরী ইউনিয়ন ও ৯ নং রানীঁগাও ইউনিয়নের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর সহায়তায় সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি জনাব মিলটন চন্দ্র পাল। এসময় স্বাস্থ্যবিধি মেনে না চলায় ৭ টি মামলায় ২,৭০০ টাকা অর্থদণ্ড আরোপ করা হয় এবং সর্তক করা হয় তাদের এ সময় ৮ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুর রশিদ সার্বিক সহযোগিতা করেছেন। এই অভিযান অব্যহত থাকবে পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত তা মেনে চলার জন্য বাজারে অবস্থান করা লোকদের ও গ্রামবাসীকে অবগত করেন প্রশাসন। তাই আপনারা ঘরে থাকুন ভালো থাকুন সুস্থ জীবন গঠন করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন