শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শোর র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার॥ মোটরসাইকেল জব্দ

Coder Boss / ১৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

এস কে আর সুমন, যশোর জেলা প্রতিনিধি:

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ১৩০ পিচ ইয়াবাসহ বদিউর রহমান (৫৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মাদক সরবরাহ করার কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোনটি জব্দ করেছে। মাদক উদ্ধারের ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে কেশবপুর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

র‌্যাব-৬ যশোর সিপিসি-৩ এর কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে, র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান, পদাতিক ও স্কোয়াড কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন (এক্স), বিএনএর নেতৃত্বে আভিযানিক দল গত ৩ জুলাই (শনিবার) রাতে কেশবপুর উপজেলার মির্জানগর গ্রামের গোলাপপুর বাজার সংলগ্ন ব্রিজের গোড়ায় পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে বদিউর রহমান (৫৪) কে ১৩০ পিচ ইয়াবাসহ হাতে-নাতে গ্রেফতার করে। ওই সময় তার ব্যবহৃত ১টি মোবাইল ফোন ও মোটর সাইকেলটি জব্দ করেন। গ্রেফতারকৃত আসামী পার্শ্ববর্তী সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার দিয়াড়া গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে। সে দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকায় মাদকের ব্যাবসা করে আসছিল। উদ্ধারকৃত আলামত ও ধৃত আসামীকে কেশবপুর থানায় হস্তান্তর ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন বলেন, ইয়াবাসহ গ্রেফতারের ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। গ্রেফতারকৃত আসামীকে রোববার সকালে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন