শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সরদারগনের সাথে মতবিনিময়।।

Coder Boss / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

দি‌লোয়ার হোসাইন,বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে কভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে যাবতীয় কার্যক্রম পরিচালনা ও নিয়ন্ত্রনে কাজ করার জন্য সমাজের নেতৃস্থানীয় সমাজপতি ও সর্দারগনের সাথে মতবিনিময় অনুষ্টিত হয়েছে।
বানিয়াচং উপজেলা পরিষদের উদ্যোগে মতবিনিময় সভাটি অনুষ্টিত হয়।
১২ জুলাই সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে এ মতবিনিময় সভা করা হযেছে।
উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।
এ সময় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা আক্তার,ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক,গিয়াস উদ্দিন আহমেদ,ওয়ারিশ উদ্দিন খান,বড়বাজার ব্যাকসায়ী কল্যাণ সমিতির সভাপতি জয়নাল আবেদীন,শেখ শাহনেওয়াজ ফুল প্রমূখ।
মতবিনিময় সভায় বিভিন্ন মহল্লার সর্দারগন বলেন, সরকার ও রাষ্ট্রের আইন মেনেই চলতে হবে। এছাড়া ধর্মের সাথে সাংঘর্ষিক কোন কাজও করা যাবেনা।
করোনা ভাইরাস থেকেও আমাদেরকে মুক্ত থাকতে হবে। এর জন্য সামাজিক সচেতনতা দরকার।
আমাদেরকে অবশ্যই স্বস্থ্যবিধি মেনে চলতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন