শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাসুক উদ্দিনের ঈদ শুভেচ্ছা

Coder Boss / ২৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ
পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে জুড়ী উপজেলার ২নং পূর্ব জুড়ী ইউনিয়ন সহ দেশ ও প্রবাসের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ২নং পূর্ব জুড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রর্থী হাজী মো: মাসুক উদ্দিন।

তিনি বলেন, পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে উপজেলার ২নং পূর্ব জুড়ী ইউনিয়নের সর্বস্তরের জনগণ এবং আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক। পবিত্র ঈদ উল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।

তিনি জানান, পবিত্র ঈদ উল আযহা আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। দেশের এই দুর্যোগকালে সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, আমিও আমার সাধ্য অনুযায়ী হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে। আমি সবাইকে অনুরোধ করবো আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন এবং করোনা প্রতিরোধে সচেতন থাকবেন। আবারও তিনি জুড়ী উপজেলার ইউনিয়নের সর্বস্তরের জনগণকে জানিয়েছেন পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা “ঈদ মোবারক”।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন