আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৩:৩৩

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু

সত্যজিৎ দাস,সংবাদ প্রতিনিধি।

করোনা ভাইরাস (কোভিট-১৯) মহামারি থেকে বিশ্ববাসী মুক্তি পাবে এই আশা রেখে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ১০নং হাজীপুর ইউনিয়ন পরিষদের ” সিরাজউদ্দৌলা পদকপ্রাপ্ত” চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু ।
শুভেচ্ছা জানিয়ে চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু বলেন, ‘ বছর ঘুরে আবার পবিত্র ঈদ-উল-আযহা আমাদের মাঝে এসেছে। করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ-উল-আযহা আপনাদের মাঝে বয়ে আনুক অনাবিল আনন্দ। আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানাচ্ছি এবং দেশের এই বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মাথায় রেখে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছি। করোনা ভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।সবাইকে ঈদ মোবারক’ ।

তিনি আরো বলেন,’ উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের দূষণ বা কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। এবার পবিত্র ঈদ-উল-আজহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনা ভাইরাসে আপনজনকে হারিয়েছি। তাই সচেতনতার সঙ্গে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ,সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ ‘।

পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করে তিনি বলেন, ‘ মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা। অতীতে বাংলাদেশ যেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ ।
” কাঁধে কাঁধ মিলিয়ে,সকল হিংসা বিদ্বেষ ভুলে,ধর্ম বর্ণ বৈষম্য দূর করে আসুন একসাথে ঈদ উদযাপন করি”।
” সবাই নিরাপদ থাকুন,সুস্থ থাকুন ” ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category