শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ব্যবসায়ী অমর চন্দ্র সেন এর শেষকৃত্য সম্পন্ন করলো “শ্মশানবন্ধু সংঘ” মৌলভীবাজার

Coder Boss / ৬৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১

সত্যজিৎ দাসঃ

আজ ২৪ জুলাই ২০২১ ইং ভোর রাত ০৪ঃ০০ ঘটিকার সময় মৌলভীবাজার সদর উপজেলার কামালপুর খেয়াঘাট ত্রৈলক্ষ্যবিজয় গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী বাবু অমর চন্দ্র সেন (৭০) রক্ত শূন্যতা ও কোভিড-১৯ এর সাথে টানা চারদিন যুদ্ধ করে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। “দিব্যান লোকান স গচ্ছতু”। আজ সকালের দিকে অ্যাম্বুল্যন্সযোগে উনার মরদেহ তাঁর নিজ বাড়ীতে এসে পৌঁছে। মৃত্যু সংবাদ চারিদিকে ছড়িয়ে পড়ার পর ত্রৈলক্ষ্যবিজয় গ্রাম সহ আশেপাশের এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত অমর চন্দ্র সেন এর পরিবারবর্গ ও তাঁর পুত্র শ্রীযুক্ত অজয় চন্দ্র সেন মৌলভীবাজার শ্মশানবন্ধু সংঘ’কে খবর দিলে সংঘের স্বেচ্ছাসেবীরা শোকসন্তপ্ত অজয় সেন এর বাড়ীতে এসে মৃতদেহের অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য পদক্ষেপ গ্রহণ করেন।
” শ্মশানবন্ধু সংঘ” মৌলভীবাজার এখন পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে মৃত সনাতনী ধর্মালম্বী ০৪ মরদেহের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করেছে।
শ্মশানবন্ধু সংঘ মৌলভীবাজার এর সমন্বয়ক বিশিষ্ট লেখক,লোকগবেষক ও সমাজকর্মী অমলেন্দু কুমার দাশ সিলেট নিউজ24’কে বলেন,’ বিশিষ্ট ব্যবসায়ী ও সফল পিতা অমর চন্দ্র সেনের মৃত্যুর সংবাদ তাঁর শোকসন্তপ্ত পরিবারের কাছ থেকে পাবার পর আমাদের “শ্মশানবন্ধু সংঘ”-এর সমন্বয়কারী এডভোকেট রুদ্রজিত ঘোষ মিশু,সমন্বয়কারী বিশিষ্ট ব্যবসায়ী শ্রী মহিম দে মধু ও আমি নিজে উপস্থিত থেকে কার্যক্রম তদারকি করে প্রয়াত অমর চন্দ্র সেনের সুপত্র অজয় কুমার সেনের হস্তে মৃতদেহে মুখাগ্নি দ্বারা অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করেছি। প্রয়াত অমর চন্দ্র সেনের আত্মীয় স্বজনের আন্তরিক সহযোগিতা নিয়ে টিম প্রধান কালীপদ শীল(সদস্য), শ্রী পলাশ চন্দ্র শীল,শ্রী সুমন চন্দ,শ্রী সুদীপ ভট্টাচার্য্য ও রামু শীল শেষকৃত্যটি সম্পন্ন করছেন।
মৌলভীবাজারে “শ্মশানবন্ধু সংঘ” সকল অন্ত্যেষ্টিক্রিয়াই সনাতন (হিন্দু) ধর্মীয় বিধি-বিধান অনুসরণপূর্বক ও সরকারের স্বাস্থ্য বিধি মেনে পরিচালনা করছে। উল্লেখ্য যে,আজ ২৪ জুলাই ২০২১ ইং রোজ শনিবার আমাদের স্বেচ্ছাসেবী সংঘের পঞ্চম অন্ত্যেষ্টিক্রিয়া সুসম্পন্ন হলো ‘।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন