শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষ রুপনের বিকল্প নেই -চেয়ারম্যান আলহাজ্ব এম এ বারী

Coder Boss / ৩৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১

মুহাম্মদ মামুন ( দোয়ারা উপজেলা প্রতিনিধি)

সুনামগঞ্জের দোয়ারা উপজেলার সদর ইউনিয়নের সুনামধন্য চেয়ারম্যান আলহাজ্ব এম এ বারী. শততা নিষ্ঠার সাথে ইউনিয়নের দায়িত্ব পালন করে আসছে।
গত কাল ২৩ শে জুলাই রোজ শুক্রবার লামাসানিয়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বৃক্ষ রুপন করেন বৃক্ষরুপন কালে তিনি বলেন, বৃক্ষ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকা অপরিসীম। জীবজগত কে ছায়া দিয়ে তাপমাত্রা নিয়ন্ত্রণ করে বৃক্ষ।

বিস্তৃত বন্যাঞ্চলের বৃক্ষ্য জলীয়বাষ্পপুর্ন বায়ুকে ঘনীভূত করে বৃষ্টিপাত ঘটায়. বায়ুগুল থেকে কার্বন ডাই অক্সাইড গ্যাস গ্রহণ করে বৃক্ষ অক্সিজেন গ্যাস ছেড়ে দেয়, যা মানুষ ও অন্য প্রানীকুল শ্বাসপ্রশ্বাস জন্য গ্রহণ করে।এবং তিনি আরো বলেন,মেইন রাস্তার সাথে ঈদগাহের সংযোগ রাস্তা না থাকায় অতিদ্রুত উক্ত রাস্তা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ।

ব্যতিক্রমধর্মী একজন চেয়ারম্যান, গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাড়াতে দেখেছি সব সময়। ধন্যবাদ জানিছেন এলাকাবাসী।

এসময় উপস্থিত ছিলেন মাওলানা জামাল উদদীন বাহার, ৬নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী মোঃ কামরুল ইসলাম, বাহার উদ্দিন মাজহারুল ইসলাম মুকুল,মাষ্টার কামাল হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন