শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বড়লেখায় ১৫০ কৃষকের মধ্যে বীজ উপহার

Coder Boss / ২০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

আছাদ আল মাহদীঃ-

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২০২১-২২ অর্থবছরে খরিফ-২/২০২১-২২ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক ১৫০ জন কৃষকদের মাঝে নাবি ও সুগন্ধি জাতের রোপা আমন বীজ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে আজ সোমবার (২৬জুলাই) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনের সম্মুখে বীজ বিতরণের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ ও উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলী।

এসময়ে উপস্থিত ছিলেন বড়লেখা পৌর মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, কৃষকলীগের আহবায়ক মোঃ আব্দুল লতিফ ও উপজেলা কৃষি অফিসার দেবল সরকার প্রমুখ।

প্রথমবারের মতো উপজেলা পরিষদে কৃষকদের না এনে ইউনিয়ন পর্যায়ে কৃষি প্রণোদনা বিতরণ করা হয়েছে। উপজেলার বর্ণি ইউনিয়ন পরিষদে ও দাসের বাজার ইউনিয়নের চানপুর প্রাথমিক বিদ্যালয়ে খরিপ-২ মৌসুমে নাবি জাতের রোপা আমন ধানের বীজ বিতরণ করা হয়।

উপকারভোগী ১৫০ জনের প্রত্যেক কৃষকই ৫ কেজি করে বীজ পায়। বিতরণকৃত নাবি ও সুগন্ধি জাতের মধ্যে রয়েছে বিআর২২, বিআর২৩ ও ব্রি ধান ৩৪ বলে জানায় কৃষি বিভাগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন