শিরোনাম
সিবিসাস’-এর পূর্ণাঙ্গ কমিটিতে কুলাউড়ার দুই কৃতি সন্তান ‘সেলিম ও খলিল’। বাহুবলে এড: মো: আলমগীর চৌধুরী’র শীতবস্ত্র বিতরণ। ত্রিশটি মামলায় ২৮৩ ওয়ারেন্ট নিষ্পত্তি করেছে মৌলভীবাজার জেলা পুলিশ। দোয়ারাবাজারে আশ্রয়ন প্রকল্পের প্রতি ঘরে গিয়ে কম্বল বিতরণ জগন্নাথপুরে পৃথক অভিযানে ১৮২৯ পিচ ইয়াবা সহ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার গ্রেফতার ৩ শ্রীমঙ্গলে আনসার ভিডিপি প্রশিক্ষককে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা। তাড়াইলে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি ‘বিশ্বজ্যোতি’ ও সম্পাদক ‘সোহেল’ নির্বাচিত। দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আহত ৬। মৌলভীবাজারে “সিএমএফ”-এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ।
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আমিরাতে জাঁকজমকভাবে যুবদলের ঈদ পুনর্মিলনী উদযাপন

Coder Boss / ৬৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সংযুক্ত আরব আমিরাত শাখা কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী ও বাংলাদেশের সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় গতকাল শারজাহের একটি অভিজাত হোটেলে!

আমিরাত যুবদলের সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আলী আকবর এর কোরআন এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। উক্ত অনুষ্ঠানে সংযুক্ত আরব আমিরাত যুবদলের সভাপতি ফরিদ আহমেদ শাহিন এর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন এর মনমুগ্ধকর পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, ঢাকা জেলা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি রেজাউল কবীর পল।

প্রধান অতিথির বক্তব্যে সুলতান সালাউদ্দিন টুকু বলেন, বর্তমানে বাংলাদেশের জনগণ খুব নাজুক অবস্থায় রয়েছে, বর্তমান এই সরকারের দায়িত্বহীনতার কারণে স্বাস্থ্য ব্যবস্থা খবই সংকটময়, দেশে কোন স্বাস্থ্য ব্যবস্থা নেই, মানুষ আজ স্বাস্থ্য সুবিধা থেকে বঞ্চিত, করোনা মহামারিতেও রোগীরা কোন সেবা পাচ্ছে না। এই সরকারের অবহেলার কারণে অনেক মানুষ মারা যাচ্ছে, তিনি বলেন মানুষের ভোটাধিকার নিশ্চিত ও গণতন্ত্র পুনরুদ্ধার করতে এই মিডনাইট সরকার’কে বিদায় করতে হবে। পরিশেষে বাংলাদেশের সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বাংলাদেশের জনগণের জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন!

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংযুক্ত আরব আমিরাত বিএনপির সদস্য নাছির উদ্দিন চৌধুরী, দুবাই বিএনপির সহ-সভাপতি জামাল উদ্দিন, সংযুক্ত আরব আমিরাত যুবদলের সাধারণ সম্পাদক বাবু নীল রতন দাস, সংযুক্ত আরব আমিরাত যুবদলের সিনিয়র সহ-সভাপতি সরকার আহাদুজ্জামান, চট্রগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক মোদাচ্ছের শাহ, শারজাহ বিএনপির সহ-সভাপতি হারুনুর রশিদ (হারুন) দুবাই বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির সুমন, চট্রগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুজিবুল হক মঞ্জু, সংযুক্ত আরব আমিরাত যুবদলের সহ-সভাপতি এফ এ সোহেল চৌধুরী, সহ-সভাপতি জুনেদ আহমদ, সাবেক ছাত্রনেতা জাকারিয়া রাশেদ, সংযুক্ত আরব আমিরাত যুবদলের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক সেলিম আজাদ মুন্না, যুগ্ম সম্পাদক হাজী লোকমান হোসেন, যুগ্ম সম্পাদক শেখ বদরুল হল, যুগ্ম সম্পাদক জিয়া প্রধানিয়া, যুগ্ম সম্পাদক কাজী মোহাম্মদ এরশাদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মোস্তফা, সহ-সাধারণ সম্পাদক দেলোয়ার আহমদ লোকমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল সত্তার !

অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংযুক্ত আরব আমিরাত যুবদলের সাংগঠনিক সম্পাদক সজীব গাজী, বক্তব্য রাখেন সহ-সাংগঠনিক সম্পাদক ইয়াসিন খন্দকার, দুবাই আল-আবির বিএনপির উপদেষ্টা ইলিয়াস আজম, আমিরাত যুবদলের সহ-সাংগঠনিক নাবিল হোসেন, এতে আরোও উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত যুবদলের অর্থ সম্পাদক আছাদ আহমদ, বিএনপি নেতা চুনু মিয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তোফায়েল আহমদ, আমিরাত যুবদলের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম, আমিরাত যুবদলের আপ্যায়ন বিষয়ক সম্পাদক রেহান উদ্দিন, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান (মিজান) সদস্য নজরুল ইসলাম, সোহাগ খান ও আমিরাতে অবস্থানরত বিএনপি, যুবদল, শ্রমিকদল, সেচ্ছাসেবক দল সহ-অঙ্গ ও সহযোগী সংগঠনের বহু নেতাকর্মী !!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন