শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কুষ্টিয়ায় প্রয়াত সাংবাদিক নেতা খোকনের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যাচার, টিটু ও নাব্বিরের বিরুদ্ধে এজাহার দাখিল

Coder Boss / ৪২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

সুমাইয়া আক্তার শিখা
স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সহ-সভাপতি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে’র নির্বাহী কমিটির সদস্য, চ্যানেল ২৪ এর প্রতিষ্ঠাকালীন সময় থেকে কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও দৈনিক স্বর্ণযুগ পত্রিকার সম্পাদক, সৎ ও নিষ্ঠাবান সাংবাদিকতার প্রতীক প্রয়াত জামিল হাসান খান খোকনের বিরুদ্ধে তার সেজ ভাই নাফিজ আহম্মেদ টিটু কুৎসিত মানসিকতার মিথ্যাচারে ভরা বিবৃতি তার মাদক সহ গ্রেফতারকৃত ও ফেসবুকে ধর্মীয় উষ্কানিমূলক ষ্ট্যাটাস দিয়ে গ্রেফতার হয়ে কারাগার ফেরত পুত্র নাব্বির আহম্মেদ ফেসবুকের মাধ্যমে দেশ বিদেশে খোকন সহ সাংবাদিক সমাজকে হেয় প্রতিপন্ন করেছে। সামাজিক ভাবে চরম মানহানিকর ও শান্তিভঙ্গমূলক, সমাজে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অশুভ লক্ষ্যে ফেসবুকের মাধ্যমে ভাইরাল করেছে। এর প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার নির্বাহী পরিষদের সিদ্ধান্তক্রমে গতকাল সন্ধ্যায় কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়নের সদস্য এস.এম ওয়ালিদুজ্জামান শুভ বাদি হয়ে কুষ্টিয়া মডেল থানায় হাজির হয়ে আইসিটি আইনে এজাহার দাখিল করে।
এজাহারে উল্লেখ রয়েছে, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সহ-সভাপতি ও
সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া’র সাধারণ সম্পাদক প্রয়াত জামিল হাসান খান খোকন,পিতা মৃত আব্দুল হাই খান, আর.সি.রোড, কোর্টপাড়া, কুষ্টিয়া।
গত ১৪/০৫/২০২১ খ্রিঃ তারিখে ঢাকা নিউরোসায়েন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। গতকাল ০১/০৮/২০২১ ইং তারিখে সন্ধ্যা ৭.৩৩ মিনিটে কুষ্টিয়া’র কণ্ঠ নামের একটি ফেসবুক আইডি থেকে আসামী (১) নাব্বির আহমেদ খান (২৮) , পিতাঃ নাফিজ আহমেদ খান টিটু, আসামী (২) নাফিজ আহমেদ খান টিটু (৬০), পিতাঃ মৃত আব্দুল হাই খান, আর.সি.আর.সি রোড, কোর্টপাড়া, কুষ্টিয়া ২নং আসামীর একটি বিবৃতি ১ নং আসামী তার পরিচালিত ফেসবুক আইডি ও অবৈধ পোর্টাল থেকে প্রকাশ করে। ঐ বিবৃতিতে সাংবাদিক জামিল হাসান খোকনের দানের এক কাঠা জমি ছাড়া কোন সম্পত্তি নেই, সকল সম্পত্তি খোকনের পিতা-মাতার এজমালি সম্পত্তি এবং খোকন এজমালি সম্পত্তি দখল করে ভোগ করে আসছিল মর্মে বিবৃতি প্রদান করে। এই বিবৃতি সাংবাদিক খোকনের পরিবার এবং সাংবাদিক সমাজ সামাজিকভাবে চরমভাবে ক্ষতিগ্রস্থ হয়। এই বিবৃতির মাধ্যমে ১ ও ২নং আসামীর সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি এবং শান্তিভঙ্গের অপচেষ্টা চালাচ্ছে। ১নং আসামী ব্রাহ্মণবাড়ীয়ায় হেফাজতের তান্ডবের দিনে তার ফেসবুকে ধর্মীয় উস্কানিমুলক ষ্ট্যাটাস দেয়, এই অপরাধে পুলিশ তাকে গ্রেফতার করে করাগারে পাঠায়। এর আগেও এই আসামী ভেড়ামারা থানায় মাদক সহ পুলিশের হাতে আটক হয়ে কারাগারে যায়। সম্প্রতি জামিনে বেরিয়ে সে আবার নানা অপকর্মে লিপ্ত হয়েছে।কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ছাব্বিরুল আলম বলেন, এজাহারের আবেদন হাতে পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন