শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কানাইঘাটে ৮ মাসের অন্তঃসত্বা নারীকে পিটিয়ে আহত,হাসপাতালে ভর্তি

Coder Boss / ৩২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

কানাইঘাট প্রতিনিধিঃ সাদিক আহমদ কানাইঘাটের ৮ মাসের অন্তঃসত্বা এক নারীকে পিটিয়ে আহত করেছে মাহফুজুর রহমান নামের এক যুবক। সে কানাইঘাট পৌরসভার শ্রীপুর গ্রামের মৃত ইব্রাহিম আলীর পুত্র। এ ঘটনায় ঐ নারীর দিনমজুর স্বামী একই গ্রামের ইয়াহইয়ার পুত্র আব্দুছ শুক্কুর বাদী হয়ে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন।সোমবার আব্দুস শুক্কুর জানান তার স্ত্রী রুসনা বেগমকে দীর্ঘদিন থেকে বিভিন্ন ভাবে মাহফুজুর রহমান কু-প্রস্তাব দিয়ে আসছে। একপর্যায়ে ১০ আগস্ট তার অন্তঃসত্বা স্ত্রী বাড়ির পার্শবর্তী ফারুক মিয়ার পুকুর ঘাটে গোসল করতে গেলে মাহফুজুর রহমান হাত-পা ধুয়ার অজুতেধন্যবাদ পুকুর ঘাটে এসে রুসনাকে ফের কু-প্রস্তাব দেয়। এ নিয়ে রুসনা প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে মাহফুজুর রহমান তার গলা চাপিয়ে ধরে।
পরে তাকে লাথি সহ নাকে মূখে চর তাপ্পড় মারতে থাকে। এক পর্যায়ে মাহফুজের মা বটিনা বেগম এসে রুসনাকে এলোপাতাড়ি পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে চলে যায়। পরে আশপাশের লোকজন এসে আহত রুসনাকে উদ্ধার করে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
বর্তমানে রুসনা বেগম সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তার স্বামী আব্দুছ শুক্কুর জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন