শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কিশোরগঞ্জের তাড়াইলে নাজমুল হুদা ইফান হত্যাকারীদের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন

Coder Boss / ৪৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

প্রকাশ্য দিবালোকে নাজমুল হুদা ইফানকে নির্মমভাবে ছুরিকাঘাতে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে তাড়াইলবাসী। ইফান হত্যাকারীদের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ মিছিল করেছেন তাড়াইলের সাধারণ জনতা।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে ঘোষপাড়া মোড়ে তাড়াইলের সর্বস্তরের জনগণ’ এর ব্যানারে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। মানববন্ধন শেষে তাড়াইলের ঘোষপাড়া মোড়ে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি তালজাঙ্গার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নানা শ্রেণি-পেশার তিন সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন। এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নিহত নাজমুল হুদা ইফান এর বাবা জামাল খান, তালজাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আল-মামুন খান, আঃ হক খান, নাজমুল হুদা ইফান এর চাচা সুমন খান, উজ্জ্বল খানসহ আরও অনেকে।

মানববন্ধন ও সমাবেশে অন্যান্য বক্তারা ইফানের প্রকাশ্য খুনি ইমন,মাসুদ,মাইনুদ্দিন, মারুফ, মূসা ও অন্যান্যদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ২৬-০৭-২০২১ইং সোমবার তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ঘোষপাড়া মোড়ে নাজমুল হুদা ইফানকে প্রকাশ্যে দিবালোকে ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় ইফানকে তাড়াইল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন