আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:৫৮

বার : সোমবার

ঋতু : শরৎকাল

কিশোরগঞ্জের তাড়াইলে নাজমুল হুদা ইফান হত্যাকারীদের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

প্রকাশ্য দিবালোকে নাজমুল হুদা ইফানকে নির্মমভাবে ছুরিকাঘাতে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে তাড়াইলবাসী। ইফান হত্যাকারীদের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ মিছিল করেছেন তাড়াইলের সাধারণ জনতা।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে ঘোষপাড়া মোড়ে তাড়াইলের সর্বস্তরের জনগণ’ এর ব্যানারে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। মানববন্ধন শেষে তাড়াইলের ঘোষপাড়া মোড়ে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি তালজাঙ্গার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নানা শ্রেণি-পেশার তিন সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন। এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নিহত নাজমুল হুদা ইফান এর বাবা জামাল খান, তালজাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আল-মামুন খান, আঃ হক খান, নাজমুল হুদা ইফান এর চাচা সুমন খান, উজ্জ্বল খানসহ আরও অনেকে।

মানববন্ধন ও সমাবেশে অন্যান্য বক্তারা ইফানের প্রকাশ্য খুনি ইমন,মাসুদ,মাইনুদ্দিন, মারুফ, মূসা ও অন্যান্যদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ২৬-০৭-২০২১ইং সোমবার তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ঘোষপাড়া মোড়ে নাজমুল হুদা ইফানকে প্রকাশ্যে দিবালোকে ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় ইফানকে তাড়াইল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category