শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুর পৌরসভার ২০২১-২০২২অর্থ বছরের ৫১কোটি ৪১লক্ষ ৩০হাজার টাকার বাজেট পেশ

Coder Boss / ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

 

রনি মিয়া, জগন্নাথপুর প্রতিনিধি :

জগন্নাথপুর পৌরসভার ২০২১-২০২২ অর্থ বছরের ৫১কোটি ৪১লক্ষ ৩০হাজার টাকার প্রস্তাবিত বাজেট পেশ করা হয়েছে। বৈশিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে পৌরবাসীর জন্য কল্যাণমূখী বাজেট ঘোষনা করেন পৌর মেয়র আক্তার হোসেন । জগন্নাথপুর পৌরসভাকে একটি নান্দনিক শহরে রূপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করে প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে আয় ১ কোটি ৯১লক্ষ ৩০ হাজার টাকা, উন্নয়ন খাতে আয় ৪৯ কোটি ৫০লক্ষ টাকা এবং মোট আয় দেখানো হয়েছে ৫১ কোটি ৪১লক্ষ ৩০ হাজার টাকা।
এর মধ্যে রাজস্ব ব্যয় দেখানো হয়েছে ১কোটি ৮৮ লাখ ৩০হাজার টাকা, উন্নয়ন ব্যয় দেখানো হয়েছে ৪৯কোটি ৫০লক্ষ টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ৫১কোটি ৩৮লাখ ৩০হাজার টাকা।
উদ্বৃত্ত ৩ লক্ষ টাকা।

গতকাল বুধবার দুপুরে পৌরভবনের সম্মেলন কক্ষে প্রস্তাবিত বাজেট পেশ উপলক্ষে পৌর সভার মেয়র আক্তার হোসেনের সভাপতিত্বে ও সচিব সতীশ গোস্বামী’র পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায়র শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জগন্নাথপুর কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা নিজাম উদ্দিন জালালী, আলোচনা সভায় বক্তব্য রাখেন ৫ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল হক , প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর কৃষ্ণ চন্দ্র চন্দ, প্রবীণ সাংবাদিক শংকর রায়, সিনিয়র সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব রিয়াজ রহমান, সাংবাদিক শাহজাহান মিয়া প্রমূখ। এসময় জগন্নাথপুর উপজেলায় কর্মরত সাংবাদিকসহ পৌরসভার কাউন্সিলর , মহিলা কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন