আজ ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:২০

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

সিলেট মহিলা কলেজ ছাত্রীর মোবাইল হ্যাক করে অশ্লীল ভিডিও তৈরীর অভিযোগে গ্রেফতার ১

 

ছাতক(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ছাতকে মহিলা কলেজের ১ম বর্ষের ছাত্রীর মোবাইল হ্যাক করে ছবি ও অশ্লীল ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচার করার অভিযোগে শিমুল মিয়া (২৫) কে গ্রেফতার করা হয়েছে।

সে ছাতক পৌরসভার ৮ নং ওয়ার্ডের মোগলপাড়া জমির মিয়ার পুএ।
রবিবার (১৯ সেপ্টেম্বর) রাএে পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানাযায়, ছাতক পৌরসভার মোগলাপাড়ার মৃত বুলু মিয়ার মেয়ে সিলেট মহিলা কলেজের ১ম বর্ষের ছাত্রী তানজিনা বেগম সরকার ঘোষিত কলেজ প্রতিষ্ঠান বন্ধ থাকায় নিজ বাড়িতে বসবাস করে আসছে। অনলাইন ভিত্তিক কলেজের লেখাপড়া চালানোর জন্য ব্যবহৃত হাতের মোবাইল নষ্ট থাকায়, তার প্রতিবেশী জমির মিয়ার ছেলে আবুল কালাম (২২) এর কাছে (গত ৫,৯,২০২১ইং) বাজার থেকে ঠিক করে এনে দেওয়ার জন্য দেওয়া হয়েছিল। এই সুযোগে আবুল কালাম, শিমুল মিয়া গং
কলেজ ছাত্রীর ব্যবহৃত মোবাইল
হ্যাক করে মোবাইল থেকে ছবি ও ভিডিও নিয়ে। তানজিনা বেগম নামসহ ভিন্ন নামে ১১টি ফেক আইডি করে অশ্লীল ছবি ও ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম পোস্ট করলে সাথে সাথে দেশ-বিদেশে ভাইরাল হয়ে গেলে, কলেজ ছাত্রীকে নিয়ে এলাকায় বিভিন্ন ধরনের খারাপ মন্তব্য শুরু হয়। পরে এই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে আবুল কালাম এর পরিবারে বিচার সালিশ দিতে গেলে উল্টো তাদেরকে হুমকি দেওয়া হয়।

এ ব্যাপারে ছাতক থানার সাব-ইন্সপেক্টর মোঃ মাসুদ রানা বিশ্বাস বলেন, সঙ্গীয় ফোর্স নিয়ে, অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিনের দিক নির্দেশনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার আসামি শিমুল মিয়াকে রবিবার রাএে পৌরসভা এলাকা থেকে গ্রেপ্তার করে সোমবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ মামলার অন্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category