শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

২৬সে সেপ্টেম্বর বিশ্ব নদী দিবস পালিত

Coder Boss / ২২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

বিশ্বনাথ প্রতিনিধিঃ

গত ২৬ তারিখ বিশ্বনাথে নদী দিবস পালিত হয়েছে।
বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খানের সভাপতিত্বে ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপা’র সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল করিম কিম’র পরিচালনায় নদীপাড়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, বাংলাদেশ সরকার নদী রক্ষায় ব্যাপক কাজ করছে। খননের জন্য কোটি কোটি টাকা বরাদ্ধ দিচ্ছে। কিন্তু সেই টাকা খননের নামে হরিলোট করছে একদল দূর্নীতিবাজ। অন্যদিকে নদীগুলোকে দখল দূষনে বিলিন হয়ে যাচ্ছে । আমাদেরকে এসব দূর্নীতিবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। মানুষের জন্য নদী, নদী কখনও পানি পান করেনা। এই নদী রক্ষা করতে হবে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের সাবেক অধ্যাপক কামাল আহমদ চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হারুনুজ্জামান চৌধুরী, পরিবেশ কর্মী ডাক্তার মুস্তফা শাহজাহান চৌধুরী, বাঁচাও হাওর আন্দোলনের আহবায়ক সাজিদুর রহমান সুহেল।

এ সময় উপস্থিত ছিলেন, সদস্য সচিব আকবর হোসেন সুহেল, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের সদস্য সচিব শামছুল ইসলাম মুমিন, যুগ্ম আহ্বায়ক এসপি সেবূ, সংবাদ কর্মী শাহিন উদ্দিন, মিরাশ আলী ও সাব্বির আহমদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন