শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটের ওসমানীনগরে উপজেলার ৮টি ইউনিয়নের নির্বাচনের তফশীল ঘোষণা করার আগেই মাঠে ঘাটে প্রচার প্রচারণায় ব্যস্ত সম্ভ্যাব্য চেয়ারম্যান প্রার্থীরা

Coder Boss / ২৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

 

রাজা মিয়া রাজ সিলেট ঃ

উপজেলা নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, সারাদেশে কেবল মাত্র ২য় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়েছে। ২য় দফায় ওসমানীনগরের কোনো ইউনিয়নের ভোট গ্রহণ হচ্ছে না। ওসমানীনগরে বা চতুর্থ দফায় সম্ভাবনা রয়েছে ইউপি নির্বাচনের।

তফশীল ঘোষনার আগেই উপজেলার ৮টি ইউনিয়নের ৭২ জন সদস্য, ২৪ জন মহিলা সদস্য ও ৮ জন চেয়ারম্যান পদের বিপরীতে সম্ভাব্য প্রার্থীরা দোয়া ও সার্বিক সহযোগিতা পেতে নিজেদের কর্মী সমর্থকের পাল্লা ভারী করতে দৌড়ঝাঁপ শুরু করেছেন ভোটারদের ধারে ধারে। তাদের এমন কার্যক্রমের কারণে এলাকা জুড়ে বইছে ইউপি নির্বাচনের মাঝারী হাওয়া।

উপজেলার সব রাজনৈতিক দলের সমর্থিত প্রার্থীরাও দলীয় মনোনয়ন প্রত্যাশার জন্য নেতাদের কাছে দৌড়ঝাঁপ শুরু করেছেন। দলের মনোনয়ন পাওয়া মানে নির্বাচনের একধাপ এগিয়ে যাওয়া। সেজন্য সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা দলের উচ্চ পর্যায়ের নেতা সহ কর্মী সমর্থক ও ভোটারদের কাছে যাওয়া শুরু করেছেন এসব প্রার্থীরা।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থীরা ইতোমধ্যে হাট-বাজার, পাড়া-মহল্লা, গ্রাম-গঞ্জ সহ গ্রামে গ্রামে নিজেদের পক্ষে ভোটারদের মন জয় করতে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। কারণ রাজনৈতিক পরিচয় না নিয়ে নিজের কর্মদক্ষতা ও সামাজিক কর্মকান্ডে খেলা ধুলায়, বিভিন্ন মসজিদে নামাজ আদায় করে মুসল্লীদের সাথে কুশল বিনিময়, মৃত ব্যক্তির জানাযায়, দুর্ঘটনায় আহত, কঠিন রোগে আক্রান্ত, পঙ্গু, হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তিদের খোঁজ-খবর নিতে পরিবারে যাচ্ছেন, ওয়ার্ড ভিত্তিক গণসংযোগ করছেন।
একাধিক প্রার্থীরা জানিয়েছেন,অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে তারা জয় লাভ আশা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন