শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আসন্ন ৫নং চরপাতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড মেম্বার প্রার্থী কাউছার পাটওয়ারী প্রচার প্রচারণায় এগিয়ে

Coder Boss / ২১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

 

আহসান হাবীব,স্টাফ রিপোর্টার:

 

লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার ৫নং পাতা ইউনিয়ন পরিষদের, ৮নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে মেম্বার পদপ্রার্থী কাউছার পাটওয়ারী।
তিনি সৎ, যোগ্য, নির্ভীক , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন। তিনি মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি।সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর। নিজস্ব অর্থায়নে, প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, গরীব দুঃখী মেহনতী মানুষের বাড়িতে বাড়িতে।

মেম্বার প্রার্থী কাউছার পাটওয়ারীর সাথে এই প্রতিবেদকের কথা হলে তিনি বলেন, আমি ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি, আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে এই পর্যন্ত আওয়ামীলীগের রাজনীতি কর আসছি, সব সময় মানুষের উপকার করার চেষ্টা করেছি, আসন্ন ৫নং চরপাতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড মেম্বার পদে তিনি (ফুটবল) প্রতিক নিয়ে প্রার্থী হয়েছেন, তিনি নির্বাচিত হলে, ৮নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানান।
বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মানুষকে স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান।

আগামী ২৮ নভেম্বর আসন্ন ৫নং নং পাতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৮ নং ওয়ার্ডে (ফুটবল মার্কা) মেম্বার পদপ্রার্থী হিসেবে তিনি জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী।
তিনি তার ফুটবল মার্কায় ভোট প্রদানের জন্য ৫নং চরপাতা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ভোটাদের প্রতি অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন