আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:৫২

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

আসন্ন ৫নং চরপাতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড মেম্বার প্রার্থী কাউছার পাটওয়ারী প্রচার প্রচারণায় এগিয়ে

 

আহসান হাবীব,স্টাফ রিপোর্টার:

 

লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার ৫নং পাতা ইউনিয়ন পরিষদের, ৮নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে মেম্বার পদপ্রার্থী কাউছার পাটওয়ারী।
তিনি সৎ, যোগ্য, নির্ভীক , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন। তিনি মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি।সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর। নিজস্ব অর্থায়নে, প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, গরীব দুঃখী মেহনতী মানুষের বাড়িতে বাড়িতে।

মেম্বার প্রার্থী কাউছার পাটওয়ারীর সাথে এই প্রতিবেদকের কথা হলে তিনি বলেন, আমি ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি, আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে এই পর্যন্ত আওয়ামীলীগের রাজনীতি কর আসছি, সব সময় মানুষের উপকার করার চেষ্টা করেছি, আসন্ন ৫নং চরপাতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড মেম্বার পদে তিনি (ফুটবল) প্রতিক নিয়ে প্রার্থী হয়েছেন, তিনি নির্বাচিত হলে, ৮নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানান।
বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মানুষকে স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান।

আগামী ২৮ নভেম্বর আসন্ন ৫নং নং পাতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৮ নং ওয়ার্ডে (ফুটবল মার্কা) মেম্বার পদপ্রার্থী হিসেবে তিনি জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী।
তিনি তার ফুটবল মার্কায় ভোট প্রদানের জন্য ৫নং চরপাতা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ভোটাদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category