শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় বেগম রোকেয়া দিবস পালিত

Coder Boss / ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

 

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

“নারী নির্যাতন বন্ধ করি কমলা রঙের বিশ্ব গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে ১৬ দিন ব্যাপি আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার ( ৯ ডিসেম্বর ) সকালে জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরার আয়োজনে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগাম অফিসার
ফাতেমা জোহরা, সাতক্ষীরা মহিলা পরিষদের চেয়ারম্যান জোৎনা আরা প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, রোকেয়া নারীশিক্ষা বিস্তার ও সমাজসেবায় আত্মনিয়োগ করেন নিজেকে । বেগম রোকেয়া মতন প্রতিবাদী নারী বর্তমান সময়ে প্রয়োজন। মানববন্ধনে নারীর প্রতি সহিংসতা বন্ধের জন্য সকলকে একসাথে কাজ করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন