শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

Coder Boss / ১৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

দি‌লোয়ার হে‌াসাইন:

১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস বানিয়াচংয়ে যথাযোগ্য মর্যদায় পালন করা হয়েছে।
দিবসটি পালন উপলক্ষ্যে বানিয়াচং উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন অনুষ্টানের আয়োজন করা হয়।
দিবসটির শুরুতেই সকাল ৯টায় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে বানিয়াচং উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ ও কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে পুস্পস্থবক অর্পণ করা হয়।
সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্টিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান উর্মি,কৃষি কর্মকর্তা মোঃ এনামূল হক,সাবরেজিষ্টার ইসমত মোস্তফা পাশা,পিআইও মলয় কুমার দাশ,নির্বাচন কর্মকর্তা আরমান ভূইয়া,সমবায় কর্মকর্তা সৈয়দ হোসেন,যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী,শিক্ষা কর্মকর্তা হাসিবুল ইসলাম,কাওসার শোকরানা,পল্লী সঞ্চয় ম্যানেজার সুদীপ কুমার দে,আনসার ভিডিপি কর্মকর্তা সঞ্জিত কুমার দেব প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা বলেন,১৯৭১ সালের ১৪ ডিসেম্বর বাঙ্গালী জাতিকে মেধাশূন্য ও নেতৃত্ব শূন্য করে দেওয়ার জন্য জাতির শ্রেষ্ট সন্তানদের দেশ স্বাধীনের পূর্ব মহুর্তে পরিকল্পিতভাবে হত্যা করা হয়।
আজকে আমরা আমাদের জাতির শ্রেষ্ট সন্তানদের সশ্রদ্ধ চিত্তে স্মরণ করছি।
যুগ যুগ ধরে বাঙ্গালী জাতি তাদেরকে স্মরণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন