শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাবেক তিন বারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সাতক্ষীরায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

Coder Boss / ২৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

শেখ অাবুমুছা সাতক্ষীরাঃ

সাবেক তিন বারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সাতক্ষীরায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা জেলা যুবদলের আয়োজনে বুধবার সন্ধ্যায় শহরের কামালনগরস্থ লেকভিউ কমিউনিটি সেন্টারে উক্ত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনিপর যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হাবিব, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সহ-সভাপতি নাসির উদ্দীন, সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর শফিকুল আলম বাবু, সদর উপজেলা যুবদল আহবায়ক নজরুল ইসলাম, পৌর যুবদল আহবায়ক আলী শাহীনসহ যুবদলের জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সাতক্ষীরা জেলা যুবদল নেতা-কর্মীরা সারা দিন রোজা শেষে সন্ধ্যায় ইফতারের আগে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন।

এ সময় তারা গণতন্ত্রের বাতিঘর ও সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করেন এবং তাকে বিদেশে সুচিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা করার জন্য বর্তমান সরকারের কাছে জোর দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন