শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কুলাউড়া উপজেলার হিংগাজিয়া চা বাগানে বিজয় দিবস পালিত

Coder Boss / ২৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

বিশেষ প্রতিনিধিঃ-

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হিংগাজিয়া চা বাগানে পালিত হলো বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে । সকালে পুষ্পস্তবক অর্পণ ও পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় এই আয়োজন।

পরবর্তীতে আয়োজন হয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। চা বাগান কর্মচারীদের সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা রক্তযোদ্ধা আদনান জাকারিয়ার সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী ব্যবস্থাপক শাহরিয়ার পারভেজ।

ক্রীড়া প্রতিযোগিতার প্রথমে শিশুদের ৯ টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ফুটবল ও ক্রিকেট ম্যাচ আয়োজন করা হয়।
শুভেচ্ছা বক্তব্য রাখতে গিয়ে হিংগাজিয়া টি এস্টেট স্টাফ চিল্ড্রেন এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আদনান জাকারিয়া বলেন “বিজয়ের সুবর্ণজয়ন্তীর আয়োজন যেন বিরাজ করে সবার মাঝে।” এছাড়া এতো সুন্দর আয়োজনের জন্য তিনি মৌলভীবাজার জেলা রক্তযোদ্ধা পরিবারের পক্ষ থেকে হিংগাজিয়া চা বাগান কর্তৃপক্ষ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এছাড়া উপস্থিত ছিলেন হিংগাজিয়া টি এস্টেট স্টাফ চিল্ড্রেন এসোসিয়েশনের সাবেক সহ-সভাপতি রিপন রায়, সাবেক সভাপতি মাঙ্গানসানা সিনহা, সাবেক ক্রীড়া সম্পাদক সৌরভ সিং রায়, সাধারণ সম্পাদক আশফাক জাকারিয়া, শেখ তাহসিন হাসান, শুভদীপ সিনহা।

সবশেষে আদনান জাকারিয়া অতিথি মহোদয়ের অনুমতি নিয়ে অনুষ্ঠান সমাপনী ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন