বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে বিনা মূল্যে বই বিতরণ

Coder Boss / ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২

শওকত হাসান, তাহিরপুর প্রতিনিধিঃ-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় প্রাক প্রাথমিক থেকে নবম শ্রেণী পর্যন্ত স্কুল, মাদ্রাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করা হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর।

সকাল ১১টায় তাহিরপুর হিফজুল উলুম আলিম মাদ্রাসায় উৎসবমূখর পরিবেশে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাদ্রাসা প্রিন্সিপাল মাওলানা মহিবুর রহমান, ভাইস প্রিন্সিপাল শরীফুল ইসলাম, প্রভাষক আব্দুল মান্নান, লিপি ভৌমিক, ইসতিয়াক আহমদ, সহকারী শিক্ষক রজব আলী, সাংবাদিক শওকত হাসান, মনিরাজ শাহ প্রমুখ।

এছাড়াও তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়, তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, বালিজুড়ি হাজী এলাহি বক্স উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করা হয়।

শওকত হাসান
তাহিরপুর(সুনামগঞ্জ)
০১৭১৭৯৮৬২৩২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন