শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আসন্ন ৫নং চরজুবিলী ইউপি নির্বাচনে সাইফুল্লাহ খসরু’র প্রার্থীতা ঘোষণা, ব্যাপক উপস্থিতি

আহসান হাবীব / ২৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২

স্টাফ রিপোর্টারঃ-

 

নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আনুষ্ঠানিক ঘোষনা করেছেন সাইফুল্লাহ খসরু। তিনি আজ সন্ধায় হারিছ চৌধুরীর বাজার ছিদ্দিক চত্বরে (জিরো পয়েন্ট) এক মতবিনিময় সভায় এ ঘোষণা দেন।

গণসংযোগ ও মতবিনিময় সভার কর্মসূচিতে তার অনুগামী অসংখ্য কর্মী-সমর্থকসহ স্থানীয় এলাকার বিভিন্ন মুরব্বি, তরুণ যুবকসহ নানা পর্যায়ের জনসাধারণের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই সাইফুল্লাহ খসরুর গণজোয়ার সৃষ্টি হচ্ছে বলে দাবী করেছেন সাধারণ ভোটারেরা।
এবারের ইউপি নির্বাচনে স্বতন্ত্র ও ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে আলোচনার শীর্ষ পর্যায়ে রয়েছে বলেও দাবী করেন স্থানীয় ভোটারেরা।

৫নং চরজুবিলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাইফুল্লাহ খসরু বলেন,
দিন-মজুর, অসহায়, দরিদ্র, কৃষক ও অবহেলিত মানুষের স্বার্থে এ জনপদের মানুষের কল্যাণে কাজ করতে ভোটে দাঁড়িয়েছি। জীবনে আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। আল্লাহপাক আমাকে যা দিয়েছেন তা নিয়ে সুখে দিন কাটাতে পারবো। শুধুমাত্র মানুষের ভাগ্যোন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। এ জনপদের মানুষের কল্যাণে নিজের জীবনকে উৎসর্গ করে দিতেও প্রস্তুত।

অবহেলিত মানুষের ভাগ্যেন্নয়ন ও সেবা করার জন্য এবং চরজুবিলী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে সর্বস্তরের জনসাধারণের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন