শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সুবর্ণচরে দুই ইউপিতে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ১২৪ জন প্রার্থী

আহসান হাবীব / ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২

নোয়াখালি, স্টাফ রিপোর্টারঃ-

 

নোয়াখালী সুবর্ণচর উপজেলার আসন্ন ৫নং চরজুবলী ইউনিয়ন এবং ১ নং চরজব্বার ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হতে যাচ্ছে শেষ ধাপের ইউপি নির্বাচন।

১৩ জানুয়ারী (বৃহস্পতিবার) উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা নিজ নিজ কর্মী সমর্থক নিয়ে মনোনয়ন পত্র জমা দিতে আসেন।

 

আসন্ন এই নির্বাচনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে উপজেলা নির্বাচন কর্মকর্তা, সুবর্ণচর উপজেলা ও চরজব্বার থানা প্রশাসন। ভোটারদের আলোচনা সমালোচনা ও নির্বাচনী আমেজে ইতিমধ্যেই গরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ।

উপজেলা নির্বাচন কর্মকর্তার তথ্যানুযায়ী চরজব্বার ও চর জুবলী ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৪ জন, সংরক্ষিত মহিলা আসনে ২৪ জন এবং সাধারণ সদস্য পদে ৮৬ জন মনোনয়ন পত্র গ্রহণ করেছেন। অনেকে জমা দিয়েছেন তাদের মনোনয়ন পত্র, চলবে ১৬ জানুয়ারী বিকেল ৫ টা পর্যন্ত।

সুবর্ণচর উপজেলা নির্বাচন কর্তকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, “সকল প্রার্থীকে নির্বাচনী আচরণবিধি এবং মহামারী করোনাভাইরাস ওমিক্রনের সতর্কতা মাথায় রেখে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে প্রার্থীদের প্রচার প্রচারনা করার জন্য অনুরোধ করা হয়েছে। কোন প্রকার যেন নির্বাচনী আচরণবিধি লঙ্গন না হয় সেদিকে খেয়াল রাখতে বলা হয়েছে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলো মাথায় রেখে আমরা কাজ করে যাচ্ছি, শান্তিপূর্ণ ভোট গ্রহণে আমরা সচেষ্ট আছি”।

চরজব্বার থানা অফিসার ইনচার্জ জিয়াউল হক বলেন, সুবর্ণচরের ৬ টি ইউনিয়নে শান্তিপূর্ণ ভোট গ্রহণে আমরা সতর্ক ছিলাম এবং কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই আমরা সুষ্ঠ ভোট গ্রহণ করতে সক্ষম হয়েছি, চলমান চরজব্বার এবং চর জুবলীতে ভোটকে কেন্দ্র করে কোন অঘটন ঘটতে দেয়া হবেনা সে বিষয়ে চরজব্বার থানা পুলিশ সতর্ক অবস্থানে আছে। নির্বাচন শেষ হওয়া পর্যন্ত প্রসাশন মাঠে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন