শিরোনাম
তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৩৫টি মিটার পুড়ে ছাই সাতক্ষীরায় প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ হেযবুত তওহীদের কেন্দ্রীয় সম্মেলন-২০২২ অনুষ্ঠিত দয়ামীরে সন্তাসী হামলায় স্বীকার এক বৃদ্ধ! আসন্ন চরজুবলী ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী বেলাল হোসেনের উঠান বৈঠক আদর্শ ছাত্র ও যুব সমাজ এর পক্ষ থেকে শিক্ষা সামগ্রী বিতরণ, ২০২২ইং সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে অন্ধ, ভূমিহীন ও ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ বানিয়াচংয়ে মেছো বিড়ালের চারটি ছানা উদ্ধার করে ফিরিয়ে দেওয়া হলো মা বিড়ালের কাছে নৌকায় ভোট দিলে উন্নয়ন হয় ; মোস্তাকুর রহমান মফুর খলিলপুর ইউনিয়ন পরিষদে প্রবাসীদের সংবর্ধনা
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট পৌরসভার পক্ষ হতে শীতবস্ত্র বিতরণ গরীব অসহায় মানুষের মধ্যে

তরফদার জামাল / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২

হবিগঞ্জ, চুনারুঘাঠ প্রতিনিধিঃ

 

আজ শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট পৌরসভা কমিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। হাজী মোঃ নুরুল ইসলাম সাহেবের সভাপতিত্বে এবং শেকড় সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এন স্বপন তরফদার সমন্নয়ে এই অনুষ্ঠান পরিচালনা করা হয়। পরিচালনায় ছিলেন আজাদ তালুকদার উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বিশেষ অতিথির উপস্থিতে শীতবস্ত্র বিতরণ করা হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পোস্ট মাস্টার এস এম মিজান, শব্দ কথা প্রকাশনীর সম্পাদক মুনসুর আহমেদ, শেকড় উপজেলা কমিটির সাধারণ সম্পাদক রুয়েল তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ তারেক আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন রানা, ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি আমান উল্লাহ, শেকড় সংগঠন ৭ নং ইউনিয়ন এর সভাপতি মোঃ জুনাইদ মিয়া, সিনিয়র সভাপতি আব্দুল হামিদ তালুকদার, দপ্তর সম্পাদক জিমন তরফদার, মোঃ উস্তার মিয়া, ৮ নং ইউনিয়ন কমিটি সভাপতি মোঃ আব্দুল হাই শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট পৌরসভা কর্তৃক শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা সভাপতি স্বপন বলেন আমি ধন্যবাদ জানাই পৌরসভা সভাপতি, প্রভাষক নাজনীন রহমান, সহ সভাপতি আজাদ তালুকদার, সহ সভাপতি এ কিউ জয়, সাধারণ সম্পাদক তরপদার জামাল, ও তাফাজ্জল কামাল, নজরুল সুমন, নাদেল, বাবু সহ পৌরসভার কমিটি সকল সদস্য সহ সবাইকে। এসময় উপস্থিত শেকড় সামাজিক সংগঠন এর আজীবন ও সাধারণ সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট পৌরসভার পক্ষ হতে শীতবস্ত্র বিতরণ গরীব অসহায় মানুষের মধ্যে।

পৌরসভা সাধারণ সম্পাদক তরপদার জামাল বলেন

উক্ত কমিটির এই শীতবস্ত্র অর্থ দানে সার্বিক সহযোগিতা করেছেন দেশ বিদেশের অনেক ভাই বোন আমরা আপনাদেরই দেওয়া সহযোগিতা নিয়ে অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করতে পেরে সকল সদস্য বৃন্দ আজ ধন্যমনে করছি। আমরা আশাবাদী আপনারা সবসময় আমাদের পাশে রয়ে সার্বিক সহযোগিতার হাতবাড়িয়ে পাশে রবেন। এই অনুষ্ঠান আমাদের মহত কবুলের মালিক বিধাতা। আপনারা তৌফিক অনুযায়ী যে কোন সামাজিক অনুষ্ঠানে আপনাদের আমরা পাশে পাবো এই আশাবাদী আমরা। বর্তমানে অনেকে এই সামাজিক সংগঠনে সাহায্য সহায়তার বিষয়ে সার্বিক সহযোগিতা প্রদান করার আশ্বাস প্রদান করেন। ইনশাআল্লাহ আমরা ভবিষ্যতে আরও অনেক বড় সহযোগিতা পাবো আপনাদের কাছ থেকে এমনটায় মতবাক্য প্রস্তাব দেন এর জন্য সবাইকে ধন্যবাদ জানান সাধারণ সম্পাদক তরপদার জামাল ।

শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট উপদেষ্টা, আজীবন সদস্য এবং সাধারণ সদস্যদের আর্থিক সহযোগিতার মাধ্যমে সমগ্র উপজেলায় এক হাজার কম্বল বিতরণের কর্মসূচী গ্রহন করা হয়েছে এবং তা বর্তমানে চলমান রয়েছে । এই ধরনের সহযোগিতা শেকড় সামাজিক সংগঠন চলমান থাকবে বলে উক্ত পৌর কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক আশা বৃক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন