শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরা দেবহাটায় গৃহহীনদের জন্য গৃহ নির্মাণের উদ্বোধন

শেখ আবুমুছা / ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার দেবহাটা সদর ইউনিয়নে গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের বাসগৃহ নির্মাণের উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার বসন্তপুর এলাকায় এসকল ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত থেকে কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, দেবহাটা সদরের নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বকুল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য আল ফেরদাউস আলফা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, উপজেলা প্রকৌশলী শোভন সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার, নব-নির্বাচিত ইউপি সদস্য কামাল হোসেন, আব্দুল হাই, মাহাবুবুর রহমান বাবলু, রেহেনা পারভীন সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

এসময় ৯টি ঘরের কাজের উদ্বোধন করা হয়। উদ্বোধনকালে সরকারি বরাদ্ধ অনুযায়ী বাসগৃহের নির্মান কাজ সঠিকভাবে হচ্ছে কিনা, তা দেখভালের জন্য সুবিধাভোগীদের প্রতি আহ্বান জানান ইউএনও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন