রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৩৫টি মিটার পুড়ে ছাই

শওকত হাসান / ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

তাহিরপুর প্রতিনিধিঃ-

তাহিরপুরে অগ্নিকাণ্ডে বৈদ্যুতিক লাইন সহ ৩৫টি মিটার পুড়ে ছাই হয়েছে।
সোমবার (২৪জানুয়ারি) ভোর সাড়ে ৫টায় তাহিরপুর উপজেলার সদর বাজারের শাহজালাল টাওয়ারের নিচ তলার মিটার রুম থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানাগেছে। ভয়াবহ আগুনে বৈদ্যুতিক লাইন সহ ৩৫টি মিটার পুড়ে ছাই হয়েছে।

তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৩৫টি মিটার পুড়ে ছাইআগুন লাগার সংবাদ শুনে স্থানীয় এলাকাবাসী, থানা পুলিশ ও বিশ্বম্ভরপুর ফায়ার সার্ভিসের একটি টিম আসে, তাদের সহযোগীতায় সকাল সাড়ে ৭টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

শাহজালাল টাওয়ারে নিচ তলায় ডাচ বাংলা বুথ, টাংগুয়া রেষ্টুরেন্ট সহ আরও ৫টি দোকান, ২য় তলায় কৃষি ব্যাংক, সোনালী ব্যাংক ও টাংগুয়া হোটেলের রিসিভশন এবং উপর তলায় বিভিন্ন ফ্ল্যাটে ১৩টি পরিবার থাকেন। আগুনে পুড়ে যাওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর, থানা এসআই গোলাম হক্কানী ও সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন।

এবিষয়ে শাহজালাল টাওয়ারের পরিচালক আবুল হাসান রাসেল জানান, ভোর সাড়ে ৫টায় টাওয়ারের মিটার রুম থেকে আগুনের সূত্রপাত হয় এবং বৈদ্যুতিক লাইন সহ ৩৫টি মিটার পুড়েছে। যার মূল্য ৫লক্ষ টাকা।
শাহজালাল টাওয়ারের নিচ তলার ব্যবসায়ী তানভীর আহমদ বলেন, আগুনের সংবাদ শুনে স্থানীয় লোকজন, থানার পুলিশ, ফায়ার সার্ভিস টিম ২ঘণ্টা চেষ্টা করার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর বলেন, আগুন বড় আকার ধারণ না করায় ক্ষয়ক্ষতির পরিমাণ কম হয়েছে তবে কর্তৃপক্ষকে বৈদ্যুতিক লাইনগুলোতে ভালো ভাবে কাজ করতে হবে। এতে কোন ধরনের ত্রুটি পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

শওকত হাসান
তাহিরপুর (সুনামগঞ্জ)
০১৭১৭৯৮৬২৩২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন