শিরোনাম
বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়ায় ভ্রুন নষ্ট করা ও নির্যাতনের অভিযোগ স্বামী পরিতোষের বিরুদ্ধে

জাকির হুসেন / ১৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

বানারীপাড়া প্রতিনিধি:

বরিশালের বানারীপাড়ার তেতলা গ্রামের সুনিল মজুমদারের ছেলে পরিতোষ সমদ্দারের বিরুদ্ধে ভ্রুন নষ্ট ও নির্যাতন করাসহ মান ক্ষুন্ন করার অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী পূর্নিমা সিকদার। অভিযোগে জানা যায় পরিতোষ সিকদারের বাবা ও মা পুর্নিমা সিকদারের শ্বশুর শাশুরী মারধর করতো। এর পর বাড়ি থেকে বের করে দিলে পিতলের হাড়িেপাতিল বিক্রি করে সেই টাকা নিয়ে পরিতোষ ও পূর্নিমা ঢাকায় চলে যায় এবং দুইজনে কাজ করেন। ঢাকায় কাজ করা অবস্থায় তার স্বামী পরিতোষ সমদ্দার সারমিন নামের এক মেয়ের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। স্বামীর পরকিয়ার সম্পর্ক নিয়ে দাম্পত্য জীবনে কলহের সূত্রপাত হয়।পূর্নিমা সিকদারের বাবার বাড়ি থেকে দেয়া গলায়,কানে ও হাতের স্বর্নালংকার স্ত্রীর ঘুমান্ত অবস্থায় খুলে নেয় পূর্নিমার পাষন্ড স্বামী পরিতোষ সমদ্দার। স্ত্রী পূর্নিমা অভিযোগ করেন ৪/৫ বার তিনি গর্ভধারন করলেও সুকৌশলে স্বামী পরিতোষ সমদ্দার কি জানি খাওয়াইয়া তার গর্ভপাত ঘটায়।
তারপর পূর্নিমা সিকদার অসুস্থ হয়ে পড়লে ৩/৪ দিন কাজ করতে না পারায় মারধর করা সহ না খাইয়ে রাখতো পাষন্ড স্বামী পরিতোষ সমদ্দার।
স্বামীর উঠানো কিস্তির টাকা কাজ করে পরিশোধ করেছে স্ত্রী পূর্নিমা। পূর্নিমা সিকদার তার স্বামী পরিতোষ সমদ্দারকে পরকিয়া থেকে ফিরে আসতে বললে স্ত্রীর উপর নেমে আসে নির্যাতনের খরগ। প্রতিনিয়ত চলে নির্যাতন। এক পর্যায়ে দুজনের ফিরে আসে গ্রামে। সুচতুর পরিতোষ সমদ্দার নীল নকশা শুরু করে স্ত্রীকে কিভাবে মিথ্যাদোষে দোষারোপ করে বিবাহীত জীবন থেকে কিভাবে বিতারিত করা যায়। নিজের পরকিয়া প্রেমকে প্রতিষ্ঠিত করতে স্ত্রী বিরুদ্ধে পরকিয়ার নাটক সাজাতে পরিকল্পনা শুরু করে স্বামী পরিতোষ। তারই ধারাবাহিকতায় একদিন সন্ধার পর বাসায় এসে স্ত্রী পূর্নিমাকে পার্শবর্তী জনৈক এত ব্যক্তির সহিত পরকিয়া সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করে। প্রকৃতির ডাকে বাহিরে গেলে স্ত্রীর উপর মিথ্যা অবৈধ কাজে লিপ্ত ছিল বলে লোকজন জরো করে পরিতোষ। সাংবাদিকরা ঐ সময় ঘটনাস্থলে গেলেও সাংবাদিকদের সিথে দেখা করতে দেয় নি পূর্নিমাকে পরিতোষ ও তার পরিবার। দেখা করতে না দেয়ার কারন ছিল যদি সত্য ঘটনা বেরিয়ে আছে তাই। পুলিশ ঘটনাস্থলে গেলে জিজ্ঞাসাবাদ করে চলে আছে। পুর্নিমাকে ৩/৪ দিন ঘরে আটকিয়ে রেখে নির্যাতন করে স্বামী পরিতোষ ও তার পরিবার। পূর্নিমা সিকদারে পরিবার তাদের বাড়ি গেলে ও তার সাথে দেখা করতে দেয় নি পরিতোষ সমদ্দারের পরিবার। মধ্যযুগীয় কায়দায় দিনের পর দিন নির্যাতন চলে পূর্নিমার উপর। অত্যচার সহ্য করতে না পেরে বর্তমানে অসহায় পূর্নিমা সিকদার বাবার বাড়ি রয়েছেন। তিনি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে এর বিচার দাবী করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন