বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মানব সেবায় শেকড় সামাজিক সংগঠন সদর ইউনিয়ন চুনারুঘাট

Coder Boss / ২৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

চুনারুঘাঠ প্রতিনিধিঃ

শেকড় সামাজিক সংগঠন ৬ নং চুনারুঘাট সদর ইউনিয়ন শাখার আয়োজনে গরীব অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ সকাল ১১ ঘঠিকায় সদর ইউনিয়নের দক্ষিণ নরপতি, লেবু বাগান বাজারে এই কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন – সদর ইউ/পি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান, বিশিষ্ট মুরুব্বি মোঃ সিরাজ তরফদার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়সল আহমেদ তুষারের পরিচালনায়, অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন শেকড় সামাজিক সংগঠন ৬ নং ইউপির সভাপতি সুপ্রিম কোর্টের আ্যডভোকেট আহাদুজ্জামান তরফদার রুপন।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আ্যডভোকেট শাহ মোঃ কুতুব উদ্দিন, ও আ্যাডভোকেট মোঃ মিজানুর রহমান, সফিক তরফদার, হুমায়ন তরফদার, রিপন তরফদার, মোঃ মোজাহিদ মিয়া, আবুল কাসেম, মৌলানা মখলিছুর রহমান আহমেদ আলী সহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শেকড় সামাজিক সংগঠন , রাজনৈতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মানব সেবায় শেকড় সামাজিক সংগঠন সদর ইউনিয়ন চুনারুঘাট,শেকড় কেন্দ্রীয় কমিটির সভাপতি এন স্বপন তরফদার জানান চুনারুঘাট উপজেলা সহ পৌরসভায় প্রায় এক হাজার কম্বল বিতরণের কমসূচী এবার এটা এগার তম শীতবস্ত্র বিতরণ কর্মসূচী।

শেকড় সামাজিক সংগঠন এর উপদেষ্টা, আজীবন সদস্য ও সাধারণ সদস্যদের আর্থিক তাদের নিজের সহযোগিতার মাধ্যমে এই শীতে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে অসহায় মানুষের মধ্যে । এবং ভবিষ্যতে আরও সহযোগিতা করা হবে উক্ত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মত বৃক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন