শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরার আশাশুনিতে নর্-নির্বাচিত ১১টি ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহন

Coder Boss / ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

গত ৫ম ধাপে ইউপি নির্বাচনে নব-নির্বাচিত আশাশুনি উপজেলার ১১টি ইউনিয়নে ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ১০.০০ টার সময় সাতক্ষীরা জেলা প্রশাসকের হল রুমে আনুষ্ঠানিক ভাবে নব-নির্বাচিত আশাশুনি উপজেলার ১১টি ইউনিয়নে ইউপি চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ হুমায়ন কবীর।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ডিডিএলজির কর্মকর্তা মাসরুবা ফেরদৌস ও আশাশুনি উপজেলার নির্বাহী অফিসার ইয়ানুর রহমানসহ জেলার বিভিন্ন কর্মকর্তা ও জেলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ।

শপথ নিয়ে বিশাল মটর সাইকেল শোভাযাত্রা করে নিজ নিজ এলাকায় ফিরে এসে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ময়মুরব্বী সহ দলীয় সমর্থকদের নিয়ে আনুষ্ঠানিক ভাবে ইউনিয়ন পরিষদের দায়িত্বভার গ্রহন করেন।

এ সময় ইউনিয়নবাসী ও দলীয় সমার্থকরা ইউপি চেয়ারম্যানদের আন্তরিক অভিনন্দন জানিয়ে ফুলের শুভেচ্ছা প্রদান করেন। ইউনিয়ন পরিষদে ইউনিয়ন বাসীর উপস্থিতিতে মহা আনন্দ উৎসবে পরিনত হয়।

এ সময় দায়িত্বভার গ্রহনকারী নব-নির্বাচিত আশাশুনি সদর ইউনিয়নের চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন, খাজরা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহনেওয়াজ ডালিম, দরগাহপুর ইউপি চেয়ারম্যান শেখ মিয়ারাজ আলী, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দীপঙ্কর সংকার দিপ, বুধহাটা ইউপি চেয়ারম্যান প্রভাষক মাহবুবুল হক ডাবলু, শ্রীউলা ইউপি চেয়ারম্যান দীপঙ্কর বাছাড় দিপু, বড়দল ইউপি চেয়ারম্যান জগদীশ চন্দ্র সানা, আনুলিয়া ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুস গাজী, প্রতাপনগর আলহাজ্ব আবু দাউদ ঢালী, শোভনালী ইউপি চেয়ারম্যান মাওলান আবু বক্কর সিদ্দিক, কুল্যা ইউপি চেয়ারম্যান ওমর ছাকি পলাশ ইউনিয়নবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন আপনাদের সার্বিক সহযোগীতা নিয়ে ও মুল্যবান ভোটে নির্বাচিত হয়ে আপনাদের সেবক হিসাবে এ ইউনিয়নের দায়িত্ব ভার গ্রহন করেছি। আমি যাতে এ গুরু পবিত্র দায়িত্ব ন্যায় নিষ্ঠার সাথে পালন করতে পারি সেজন্য আপনাদের দোয় ও আর্শিবাদ কামনা করছি। আপানারা আমার জন্য দোয় আর্শিবাদ করবেন। আমি যেন এলাকার সার্বিক উন্নয়নে ও মানুষ যাতে শান্তিতে থাকে সে ব্যাপারে আপনাদের সকলের সার্বিক সহযোগীতা করার আহবান জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন