Categories
সাক্ষাৎকার

সিসিকের ১১ নং ওয়ার্ডে মাদক ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট সিটি করপোরেশনের ১১নম্বর ওয়ার্ডের লালাদিঘীরপার ও নবাব রোড মহল্লাহর সচেতন নাগরিকবৃন্দের যৌথ উদ্যোগে সন্ত্রাস ও মাদক বিরোধী সভা অনুষ্ঠিত। গত শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে নগরীর নবাবরোডস্থ এলাকায় এই সভার আয়োজন করা হয়।

এলাকার বিশিষ্ট মুরব্বী ইশাদ মিয়ার সভাপতিত্বে ও আব্দুর রহিম মতছিরের পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, আব্দুল মজিদ টিয়া মিয়া, আব্দুুল মছব্বির, আব্দুল মনাফ, সলিম আহমদ, মজ্জমিল আলী, আব্দুল আহাদ, ফাইয়াজ হোসেন ফরহাদ, মো. জাকির হোসেন, ছালা আহমদ, মুমিনুর রশীদ সুজন, তুহিন আহমদ, আব্দুল জলিল লিটন, ফখরুল আহমদ, আংগুর মিয়া, রাহাত আহমদ, মাহফুজ আহমদ, রাজু আহমদ, রাহি, আমির উদ্দিন, তারেক আহমদ তারু, আব্দুল মুকিত, জয়দাস, আলাল আহমদ, মনোয়ার আহমদ, নিরঞ্জন কুমার দেব প্রমুখ।

বক্তারা বলেন, ১১ নম্বর ওয়ার্ডের লালাদিঘীরপার ও নবাব রোড এর প্রতিটি মহল্লায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান এবং ঐতিহ্যবাহী শান্তি প্রিয় নাগরিকবৃন্দের বসবাস। বক্তারা আরো বলেন, লালাদিঘীরপার ও নবাব রোড সহ ১১ নম্বর ওয়ার্ডের কোথাও যেন সন্ত্রাস ও মাদকের বিস্তার না ঘটাতে পারে। যে কোন ধরনের অন্যায় অবিচার, অরাজকতা ও চাঁদাবাজি সহ কোন ধরনের অপরাধমূলক কর্মকান্ড না হয় সেজন্য সবাইকে সচেতন থাকতে হবে। সম্মিলিতভাবে একজন আদর্শ নাগরিক হিসেবে সবাই সক্রিয় ভূমিকা রাখবেন বলে আশাবাদ প্রকাশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *