শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দেওকলস ইউনিয়ন পরিষদের নতুন ভবন পদার্পণ উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত

Coder Boss / ১৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২

মোঃ হাবিবুর রহমান প্রতিনিধিঃ

আজ ২১ মার্চ সোমবার দুপুর ১২ ঘটিকায় সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার ৭নং দেওকলস ইউনিয়ন পরিষদ নতুন ভবনে পদার্পণ উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে, এতে সভাপতিত্ব করেন ৭নং দেওকলস ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব খাইরুল আমীন আজাদ সাহেব প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার জনাবা নুসরাত জাহান, বিশেষ অতিথি ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ। বিশ্বনাথ উপজেলার মধ্যে অবহেলিত ইউনিয়ন ছিল দেওকলস ইউনিয়ন, ইউনিয়নের নিজস্ব কোন জমি ছিলনা পরে এলাকার বৃত্ত শালী ব্যক্তিবর্গ জমি দান করেন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব খাইরুল আমীন আজাদ সাহেব তত্বাবদানে ডিজিটাল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মান হয়।নতুন ভবন তৈরী হওয়ায় ইউনিয়ন পরিষদের কাজের আরও অগ্রগতি আসবে বলে ইউনিয়নের মানুষ মনে করেন।
ভারপ্রাপ্ত চেয়ারম্যান খাইরুল আমীন আজাদ বলেন আমরা ইউনিয়নের মানুষকে সেবা দিতে সর্বদা প্রস্তুুত,প্রযোক্তির সাথে সাথে আমরাও ডিজিটাল সেবা চালু করেছি। বিশেষ অতিথি গাজী আতাউর রহমান বলেন বিশ্বনাথ থানা মানুষের নিরাপত্তার কল্যাণে কাজ করে যাচ্ছে যেকোন প্রয়োজনে পুলিশ ক্লিয়ারেন্স সহ যে কোন সেবা বিনামূল্যে প্রধান করবেন এতে কোন দালাল চক্রের দারস্ত না হওয়ার জন্য জন্যসাধারনের প্রতি অনুরুদ করেন।

দেওকলস ইউনিয়ন পরিষদের নতুন ভবন পদার্পণ উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিতসর্বশেষ বক্তব্য রাখেন প্রধান অতিথি বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার জনাবা নুসরাত জাহান,তিনি বলেন জন্ম নিবন্ধন জটিলতা এড়াতে সবাই সতর্ক থাকবেন এবং মাদক ইভটিজিং প্রতিরোধে আইনের সহয়তা নেবেন। পরিশেষে মিলাদ ও দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়। পুরু অনুষ্টানটি সরাসটি সম্প্রচার করে সিলেটের জনপ্রিয় চ্যানেল এন.এস.সি মিডিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন