শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আজ সারাবাংলা মিড-ডে-মিল কর্মীরা, সুবোধ মল্লিক স্কোয়ারে জমায়েত হয়ে বিক্ষোভ মিছিল করলেন, রানী রাসমণি রোড পর্যন্ত

Coder Boss / ৪৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২

কলকাতা নিউজঃ

আজ বেলা দেড়টার সময় , বিভিন্ন জেলা থেকে প্রায় দুই থেকে আড়াই হাজার মিড-ডে-মিল কর্মীরা মিছিল করে সুবোধ মল্লিক স্কোয়ারে জমায়েত হন এবং সেখান থেকে 12 দফা দাবি জানিয়ে স্লোগান দিতে দিতে রানী রাসমণি রোডের মঞ্চে উপস্থিত হন।আজ সারাবাংলা মিড-ডে-মিল কর্মীরা, সুবোধ মল্লিক স্কোয়ারে জমায়েত হয়ে বিক্ষোভ মিছিল করলেন, রানী রাসমণি রোড পর্যন্ত

তাদের প্রথম দাবী 21 হাজার টাকা বেতন এবং সরকারী সুযোগ-সুবিধা অবিলম্বে দিতে হবে, এছাড়া দরিনা ক্রসিং এর সামনে ধর্মতলার মুখে মিছিল আসার সাথে সাথে মিড-ডে-মিল বাজেটের কুশপুতুল দাহ করেন ,মিড-ডে-মিল কর্মীরা।

আজ সারাবাংলা মিড-ডে-মিল কর্মীরা, সুবোধ মল্লিক স্কোয়ারে জমায়েত হয়ে বিক্ষোভ মিছিল করলেন, রানী রাসমণি রোড পর্যন্ত মঞ্চে সংক্ষিপ্ত বক্তৃতা দেওয়ার পর ডেপুটেশন দেন,। মিড ডে মিল কর্মীদের দাবি গুলি হল…..। মিড ডে মিল প্রকল্প কে বেসরকারি করণ করা চলবেনা, মিড ডে মিল কর্মীদের সরকারি কর্মীর স্বীকৃতি দিতে হবে, ভারতীয় শ্রম সম্মেলনের সুপারিশ অনুযায়ী মিড ডে মিল কর্মীদের ন্যূনতম বেতন 21 হাজার টাকা দিতে হবে।

আজ সারাবাংলা মিড-ডে-মিল কর্মীরা, সুবোধ মল্লিক স্কোয়ারে জমায়েত হয়ে বিক্ষোভ মিছিল করলেন, রানী রাসমণি রোড পর্যন্তবছরে দশ মাস নয় 12 মাসের মাসিক বেতন প্রদান করতে হবে, মিড ডে মিল কর্মীদের অবসর কালীন ভাতা 5 লক্ষ টাকা প্রদান করতে হবে, শারীরিক অসুস্থতা ও পারিবারিক কাজের জন্য সবেতন ছুটি দিতে হবে বছরে 24 দিন, মিড ডে মিল কর্মীদের পিএফ পেনশন বোনাস দিতে হবে।

আজ সারাবাংলা মিড-ডে-মিল কর্মীরা, সুবোধ মল্লিক স্কোয়ারে জমায়েত হয়ে বিক্ষোভ মিছিল করলেন, রানী রাসমণি রোড পর্যন্তছাত্র-ছাত্রীদের পুষ্টিকর খাদ্যের জন্য মাথাপিছু বরাদ্দ বাড়াতে হবে, মিড ডে মিল কর্মীদের জন্য খাদ্য বরাদ্দ করতে হবে, মিড ডে মিল কর্মীদের জন্য বছরে দুই সেট পোশাক প্রদান করতে হবে, প্রতি 25 জন ছাত্র-ছাত্রী রান্নার জন্য একজন কর্মী নিয়োগ করতে হবে, মাতৃত্বকালীন ছুটি দিতে হবে, কর্মীদের যাতায়াতের জন্য সাইকেল দেওয়ার ব্যবস্থা করতে হবে।

আজ সারাবাংলা মিড-ডে-মিল কর্মীরা, সুবোধ মল্লিক স্কোয়ারে জমায়েত হয়ে বিক্ষোভ মিছিল করলেন, রানী রাসমণি রোড পর্যন্তআদি 12 দফা দাবি নিয়ে একটি বিশাল মিছিল হয়। মিছিলে উপস্থিত ছিলেন এ আই ইউ টি ইউ সি সভাপতি অশোক ঘোষ, এছাড়া উপস্থিত ছিলেন সনাতন দাস, সুনন্দা পন্ডা ও অন্যান্য মহিলা নেতৃবৃন্দ । রিপোর্টার কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন