শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী তিন ভাইয়ের উদ্যোগে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ

Coder Boss / ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

রনি মিয়া, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী তিন ভাইয়ের উদ্যোগে পবিত্র মাহে রামাদান উপলক্ষে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১৫ এপ্রিল, ১৩ ই রমজান) বিকেল ৪ টায় জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই মির্জা বাড়ির মির্জা মক্রম ভিলা প্রাঙ্গনে, এলাকার বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও যুক্তরাজ্য প্রবাসী তিন ভাই, মির্জা মঈনুল হক, মির্জা ফয়জুল হক, মির্জা নুরুল হকের যৌথ উদ্যোগে ও সমাজ সেবক মোঃ জয়নাল আবেদীনের তত্বাবধানে এ খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করা হয়।
এলাকার গরীব ও অসহায় প্রায় দুই শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন জগন্নাথপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জগন্নাথপুর পূর্বপাড় ডাকবাংলো রোড ব্যবসায়ী সমিতির সেক্রেটারী সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া, জগন্নাথপুর হাসপাতাল পয়েন্ট শান্তি নগর ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মোঃ আব্দুল হান্নান, সাবেক পৌর কমিশনার তাজুল ইসলাম (সাইছা মিয়া), সাবেক পৌর কমিশনার ছেরাগ আলী, সমাজ সেবক মোঃ কাঁচা মিয়া, তরুন সমাজ সেবক মোঃ কবির মিয়া, সাংবাদিক মোঃ রনি মিয়া, মির্জা কাউছার আহমদ, জনি তালুকদার ও শিক্ষার্থী রাহিম হাসান মেহেদী প্রমূখ।
বিতরণকালে মোঃ জয়নাল আবেদীন বলেন এলাকার দানশীল ব্যক্তিত্ব যুক্তরাজ্য প্রবাসী জনাব মির্জা মঈনুল হক, মির্জা ফয়জুল হক, মির্জা নুরুল হক দেশের যে কোন দূর্যোগকালে সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন।
করোনাকালেও ত্রান সামগ্রী বিতরণ করেছেন। সব সময় মানুষের পাশে থেকে বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন। তাদের জন্য তিনি সকলের নিকট দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন