শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

খেলাফত মজলিস সিলেট ৩৬নং ওর্য়াড কমিটির ইফতার মাহফিল

Coder Boss / ১৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

বিশেষ প্রতিনিধি:

খেলাফত মজলিস সিলেট মহানগরীর নবগঠিত ৩৬ নম্বর ওয়ার্ড শাখার উদ্যোগে “দুর্নীতিমুক্ত ও ইনসাফ ভিত্তিক সমাজ গঠনে মাহে রমজানের ভূমিকা” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল শনিবার নগরীর বালুচরস্থ একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

খেলাফত মজলিস সিলেট ৩৬নং ওর্য়াড কমিটির ইফতার মাহফিল।
ওয়ার্ড সভাপতি মাওলানা মাসুমুর রহমান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর সভাপতি অধ্যাপক বজলুর রহমান।
ইফতার মাহফিলে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর খেলাফত মজলিসের সহ-সভাপতি কে এম আব্দুল্লাহ আল মামুন।
ওয়ার্ড সাধারণ সম্পাদক মুফতি আবুল হোসেনের পরিচালনায়
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব জমিয়তের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা আখতারুজ্জামান তালুকদার, বিএনপি নেতা ফয়েজ আহমেদ ফয়েজ, খেলাফত মজলিস মহানগর সহ সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম সাব্বির, শাহপরান পূর্ব থানা সভাপতি মাস্টার ফারুক মিয়া ও সাংবাদিক লুৎফুর রহমান।
ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা বলেন আমাদের সমাজে ধনী দরীদ্রের বৈষম্য চরমভাবে বিদ্যমান। সমাজের ধনী গরিব বৈষম্য দূর করতে হলে ধনী লোক তাদের সম্পদের সঠিক হিসাব করে যাকাত ও ফিতরা আদায় করতে হবে। যাকাত-ফিতরা সহ সকল প্রকার সাদাকার সঠিক বন্টনের মাধ্যমে সমাজের দারিদ্র বিমোচন করা সম্ভব। বক্তারা দারিদ্রমুক্ত সমাজ গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলে সহ সভাপতি আমিরুল ইসলাম সাহেদ,খেলাফত মজলিস নেতা মাওলানা আব্দুস সালাম, মাওলানা নাজির আহমদ, শাখা সহ-সভাপতি হাফিজ মনসুর আহমদ, সহ সাধারণ সম্পাদক মাওলানা আনসার আহমদ, সাংবাদিক আব্দুল্লাহ আল হাসান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন