শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

খেলাফত মজলিস জুড়ী উপজেলার ইফতার মাহফিল অনুষ্ঠিত

Coder Boss / ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

এম. এম আতিকুর রহমান ঃ

আজ ২২ এপ্রিল শুক্রবার জুড়ি শহরস্থ একটি মিলনায়তনে খেলাফত মজলিস জুড়ী উপজেলা শাখার উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।খেলাফত মজলিস জুড়ী উপজেলার ইফতার মাহফিল অনুষ্ঠিত

উপজেলা সভাপতি মাওলানা আব্দুস শহীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল আহমদের পরিচালনা এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রচার সম্পাদক সাবেক ছাত্রনেতা এম এম আতিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা শাখার অফিস ও প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল নোমান।

আরো উপস্থিত ও বক্তব্য রাখেন জুড়ি উপজেলা সহ-সভাপতি মাওলানা জাহেদ আল মাহমুদ, মাওলানা সাইদুল রহমান, মাওলানা মুমিনুর রহমান, প্রবাসী সাবেক ছাত্রনেতা রাসেল আহমদ, ফখরুল ইসলাম, খলিলুর রহমান প্রমুখ।

ইফতার মাহফিলের পূর্বে ইসলামী ছাত্র মজলিস জুড়ী উপজেলার এক কর্মী সমাবেশেও প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সাবেক মৌলভীবাজার জেলা সভাপতি এম.এম আতিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা অফিস ও প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল নোমান। সমাবেশে বেশ কয়েকজন ছাত্র সংগঠনের লক্ষ উদ্দেশ্যের সাথে একমত হয়ে প্রাথমিক সদস্য ফরম পূরণ করে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসে যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন