শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাপ্তাহিক মৌলভীবাজার সমাচার এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে

Coder Boss / ৩৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধিঃ

২৮ এপ্রিল শহরের মামার বাড়ি রেস্টুরেন্ট কনফারেন্স হল রুমে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সাপ্তাহিক মৌলভীবাজার সমাচার এর ভারপ্রাপ্ত সম্পাদক আবদাল মাহবুব কোরেশী।

প্রধান অতিথির বক্তব্য রাখেন ইম্পেরিয়াল কলেজের প্রিন্সিপাল বিশিষ্ট লেখক মোঃ মামুনুর রশিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট নুরুল ইসলাম শেফুল ও অশোক কুমার দাশ, সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ, সিনিয়র সাংবাদিক ডা: ছাদিক আহমদ, সিনিয়র সাংবাদিক মাসুদ আহমদ, পূর্বদিক পত্রিকার সহযোগী সম্পাদক সালাহ উদ্দিন ইবনে শিহাব, সাংবাদিক আজাদুর রহমান প্রমুখ।

ইফতার মাহফিলে মৌলভীবাজার জেলার প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য সাপ্তাহিক মৌলভীবাজার সমাচার এর প্রতিষ্ঠাতা সম্পাদক শফিউল ইসলাম শফির সম্পাদনায় বের হলেও তিনি যুক্তরাষ্ট্রে চলে যাওয়ায় বর্তমানে ভারপ্রাপ্ত সম্পাদক আবদাল মাহবুব কোরেশীর সম্পাদনায় পত্রিকাটি প্রতি রোববার বের হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন