শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে তেল,গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ

Coder Boss / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২

আল-মামুন খান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

আজ ১৩-০৬-২০২২ ইং রোজ সোমবার তেল,গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে কিশোরগঞ্জের তাড়াইলে উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহব্বায়ক সারোয়ার হোসেন লিটনের নেতৃত্বে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তাড়াইল উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এই বিক্ষোভ সমাবেশ অংশ গ্রহন করেন। তাড়াইল উপজেলার বিএনপির দলীয় কার্যালয়ের সামন থেকে বিকাল ৩ ঘটিকায় বিক্ষোভ মিছিল বের হয়ে তাড়াইল বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয়ের সামনে সমবেত হয়।

এসময় উপস্থিত ছিলেন তাড়াইল উপজেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক সারোয়ার হোসেন লিটন, যুগ্ম আহবায়ক আব্দুল কাইয়ুম খান রুমান, যুগ্ম আহবায়ক শরিফ আহম্মেদ আলেক, যুগ্ম আহ্বায়ক সারোয়ার আলম,তাড়াইল সাচাইল সদর ইউনিয়নের আহবায়ক মাজাহারুল ইসলাম মুকুল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, তেল,গ্যাসসহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য এখন সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। এমন পরিস্থিতি চলতে থাকলে সাধারণ মানুষের বেঁচে থাকায় কষ্ট হয়ে পড়বে। এই অবস্থা চলতে দেয়া যায়না। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধিতে বর্তমান সরকারের কোন মাথা ব্যাথা নেই। সরকার এখন কিভাবে ক্ষমতায় ঠিকে থাকবে সেই চিন্তায় ব্যস্ত। বক্তারা আরো বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে না আসা পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। বিএনপি ক্ষমতায় আসলে এদেশের সাধারণ মানুষ শান্তিতে থাকতে পারবে বলেও উল্লেখ করেন।

পরিশেষে বক্তারা খালেদা জিয়ার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন