শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়া ফরুকের পরিবারের পক্ষ থেকে ত্রান বিতরণ

রনি মিয়া / ১৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ জুন, ২০২২

রনি মিয়া, জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৮ নং আশারকান্দি ইউনিয়নের উত্তর দাওরাই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ আজাদ মিয়া ফরুক ও তাঁর পরিবারের পক্ষ থেকে বন্যার্ত বানভাসি মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (২৯ জুন) সকাল ১১ টা থেকে দিনব্যাপী আশারকান্দি ইউনিয়নের সুরতনপুর, আমিনপুর ও শেওরা গ্রামের বন্যায় আক্রান্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রায় ৩ শত পরিবারের মধো ত্রান বিতরণ করা হয়।
প্রবাসী পরিবারের পক্ষে ত্রান বিতরণ করেন সমাজ সেবক আরিজ মিয়া, মসকুর আহমদ, এমদাদ খান মিজান, জগন্নাথপুর সাবরেজিস্টার অফিসের দলিল লেখক কালীপদ দাস, তফজ্জুল ইসলাম, জাকির আহমদ, আব্দুল ছালাম প্রমূখ।
এ সময় বন্যার্ত মানুষেরা বলেন, স্বরণকালের ভয়াবহ বন্যায় আমাদের সবকিছু পানিতে তলিয়ে গেছে । এখন আমরা না খেয়ে খুবই কষ্টে আছি।
আমাদের বিপদে পাশে দাড়িয়েছেন লন্ডন প্রবাসী আজাদ মিয়া ফরুক সাহেবের পরিবার। দুঃসময়ে তাদের সাহায্য আমাদের পেটে জোগান দিবে।
খাদ্য সামগ্রী পেয়ে আমরা খুবই খুশি। এই মানবিক প্রবাসী পরিবারের দানকে আল্লাহ অবশ্যই কবুল করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন