শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজার সমিতি সিলেট এর ত্রান ও নগদ অর্থ বিতরন

আমিরুল ইসলাম, সাহেদ / ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ জুন, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:-

সিলেটে বসবাসকারী মৌলভীবাজার জেলাবাসীর সংগঠন ‘মৌলভীবাজার সমিতি সিলেট, এর উদ্যেগে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ভূকশিমইল ইউনিয়নের বিভিন্ন গ্রামে বন্যাদূর্গত মানুষের মাঝে শুকনো খাবার ও নগদ টাকা বিতরন করেন।। ইউনিয়নের ৯টি স্থানে এই কার্যক্রম করা হয়।
উপস্থিত ছিলেন সমিতির সভাপতি ও শাহজালাল বিশ্ববিদ্যালয়র অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান, সাধারন সম্পাদক এডভোকেট বদরুল আহমেদ চৌধুরী,যুগ্ম সম্পাদক আহমেদ মাহবুব ফেরদৌস,সিনিয়র সদস্য সৈয়দ মহসিন হোসেন, অর্থ সম্পাদক মোহাম্মদ মফিক আলী,দপ্তর সম্পাদক ওয়াহিদুর রব জগলু,সদস্য অঞ্জন দাস,জীবন সদস্য আমিরুল ইসলাম সাহেদ, স্থানীয় সমাজসেব সাইফুল ইসলাম খান,শামীম আহমেদ খান।মৌলভীবাজার সমিতি সিলেট এর ত্রান ও নগদ অর্থ বিতরন।
প্রায় ২০০শতাধিক লোকে মধ্যে এই ত্রান ও অর্থ সহায়তা প্রদান করা হয়।গ্রাম গুলা হলো বাদে ভূকশিমূল,কানে হাত,শশার কান্দি, সাদিপুর,কাজিরগাঁও,বরদল,জাবদা,জালালপুর,মহেশ গৌড়ি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন