শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হাজী ইয়াছিন আলী ফাউন্ডেশন এর পক্ষ থেকে বন্যার্ত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন

এমদাদুল হক / ৩৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২

এমদাদুল হক, কুলাউড়াঃ

 

আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর আলম সাইফুলের সহযোগিতায় মরহুম হাজী মোঃ ইয়াসিন আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে দ্বিতীয় পর্যায়ে কুলাউড়ার ভাটেরা বেরকুড়ি মসজিদ ও ঈদগাহ ময়দানে বন্যার্থদের মধ্যে ত্রানসামগ্রীর পাশাপাশি ঈদ উপহার হিসেবে কাপড় বিতরণ করা হয়।

গত ৮ জুলাই শুক্রবার এসব খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক আবু হেনা চৌধুরী সেলিমের সার্বিক তত্বাবধানে সমাজসেবক তাজুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উক্ত মসজিদ কমিটির সেক্রেটারী সফিকুর রহমান আফার,দলিল লিখক কয়ছর রশিদ চৌধুরী, বদরুল চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক ইকবাল আহমদ, সমাজসেবক টিপু আহমদ সহ এলাকার স্হানীয় বাসিন্দারা। খাদ্য সামগ্রী পেয়ে বন‍্যর্থ‍্য মানুষেরা আল্লাহর শুকরিয়া আদায় করে মরহুম হাজী ইয়াসিন আলী ফাউন্ডেশনের প্রতি অপরিসীম কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সময়ের সবচেয়ে বড় বিপদে পাশে থাকায় বিশিষ্ট সমাজসেবক নিউ ইয়র্ক প্রবাসী জাহাঙ্গীর আলম সাইফুলের প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য যে, এর আগে প্রথম পর্যায়ে কুলাউড়ার সাদিপুর এলাকায় হাজী মোঃ ইয়াসিন আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে উন্নতমানের ত্রান সামগ্রীও বিতরণ করা হয়। এসময় বিশিষ্ট সমাজসেবক বদরুল চৌধুরী, ব্যবসায়ী সজল আহমদ, বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক চৌধুরী মোহাম্মদ মেরাজ, ব্যবসায়ী ও সমাজসেবী জাহেদ আহমদ ও সমাজকর্মী তাজুল ইসলাম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন